সারাবিশ্ব

ইমরান লম্পট, ওয়াসিম নারীবাজ-রেহাম খান

নিজের লেখা একটি বইয়ে পাকিস্তানের রাজনীতি ও ক্রিকেট নিয়ে বোমা ফাটিয়েছেন দেশটির সাবেক ক্রিকেটার ও পাকিস্তান তেহরিক-ই ইনসাফ (পিটিআই) দলের নেতা ইমরান খানের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী রেহাম খান।

রেহামের বইয়ের পৃষ্ঠায় পৃষ্ঠায় উঠে এসেছে ইমরান খান ও ওয়াসিম আকরামের মতো পাকিস্তানি তারকাদের জীবনের অন্ধকার দিক। খবর টাইমস অব ইন্ডিয়ায়।

বইটি প্রকাশের আগেই পাণ্ডুলিপির কিছু অংশ অনলাইনে ফাঁস হয়ে গেছে। আর সেখানে যা লেখা আছে তা নিয়ে দেশটির রাজনৈতিক অঙ্গনে তুলকালাম শুরু হয়ে গেছে। এর জেরে রেহামকে আইনি নোটিশ পাঠিয়েছেন ইমরান ও ওয়াসিম।

যখন ক্রিকেট খেলতেন, তখন থেকেই নারীদের মাঝে তুমুল জনপ্রিয় ছিলেন ইমরান। পাকিস্তানের প্রয়াত প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর সঙ্গেও নাম জড়িয়েছিল তার। আর নারীসঙ্গ যে সাবেক পাক অধিনায়ক যথেষ্ট উপভোগ করেন, সেটিও কারও অজানা নয়।

সাবেক স্ত্রী হওয়ার সুবাদে ইমরান খানকে খুব কাছ থেকে দেখেছেন রেহাম খান। সেই অভিজ্ঞতার কথাই বইতে তুলে ধরেছেন তিনি। তার চোখে ইমরান ‘লম্পট, অসৎ ও অধার্মিক’।

রেহাম খানের দাবি, অল্পবয়সি মেয়েদের সঙ্গে যৌনতায় জড়াতেন ইমরান। এতে তারা যথন গর্ভবতী হয়ে পড়তেন, তখন জোড় করে গর্ভপাত করাতেন তিনি। আর এই কাজে ইমরানকে সাহায্য করেছিলেন পাক বংশোম্ভুত ব্রিটিশ ব্যবসায়ী জুলফি বুখারি।

এখানেই শেষ নয়, রেহাম খান আরও লিখেছেন, তার সঙ্গে সম্পর্ক থাকাকালীন তেহরিক-ই-ইনসাফের মিডিয়া কো-অর্ডিনেটর অনিলা খোয়াজার সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন ইমরান খান। তাকে নিজের ইচ্ছামতো কাজ করতে বাধ্য করতেন অনিলা।

এছাড়াও রেহামের বইতে উঠে এসেছে পাকিস্তানের ক্রিকেট দলে ইমরানের সতীর্থ ওয়াসিম আকরামের কথাও। তাকে ‘নারীবাজ’ বলে দাবি করেছেন রেহাম খান।

পাণ্ডলিপি প্রকাশের পরপরই রেহাম খানকে আইনি নোটিশ পাঠিয়েছেন ইমরান খান ও ওয়াসিম আকরাম। এছাড়াও রেহামকে নোটিশ পাঠিয়েছেন ব্যবসায়ী জুলফি বুখারি, অনিলা খোয়াজা, ও রেহামের প্রথম স্বামী ইজাজ রেহমান।

অন্যদিকে বইটি প্রকাশিত হলে রেহাম খানের বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দিয়েছেন ইমরান খানের প্রথম স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন