বিনোদন

ইরফান-মায়ার ‘এক রাশী নীল’

সঞ্জয়কান্তের পরিচালনায় ‘এক রাশ নীল’  নাটকের মাধ্যমে দীর্ঘ তিন বছর পরে পর্দায় ফিরছেন মায়া সরকার। তার সাথে জুটি জুটি বেধে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ।‘এক রাশ নীল’ নাটকটির রচনা ও পরিচালনা করছেন সঞ্জয়কান্ত।

গল্পে দেখা যাবে, দুজন দুজনকে ভালোবাসেন। একদিন হঠাৎ করেই মায়া বাবা-মাকে ছেড়ে পালিয়ে চলে আসেন। উদ্দেশ্য ইরফানকে বিয়ে করে সংসার করবেন। এদিকে ইরফান বিয়ের জন্য মোটেও প্রস্তুত নন। ইরফানের চাকরিতে সমস্যা চলছে। কিন্তু মায়া বুঝতে নারাজ। বাড়িতে ফিরে যাওয়াও অসম্ভব। তার একমাত্র বিকল্প পথ আত্নহত্যা! মায়া কোন পথ বেছে নেবেন।দেখতে হলে অপেক্ষা করতে হবে নাটকটির জন্য।

মায়া সরকার বলেন, অভিনয়ের প্রতি টান আসলে সব সময়ই ছিল, থাকবে। ২০১৪ সালে কয়েকটি কাজ করলেও পরিবারের লোকজন চাচ্ছিলো না কাজগুলো করি। তবে এবার ভাল মানের কাজগুলো করবো বলে ঠিক করেছি। মনের মতো স্ক্রিপ্ট হলেই কেবল নাটকে অভিনয় করবো।

তিনি আরও বলেন, এখন থেকে পরিবারের অনমুতি নিয়ে নিয়মিত অভিনয় করবো। আশা আছে ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও কাজ করবো। এখন আর বিরতি দিতে চাচ্ছি না।

মায়া বলেন, প্রস্তাবটা পেয়ে ভাবলাম অনেকদিন অভিনয় করা হয়নি, যদি গল্প ভালো লাগে তাহলে কাজটা করবো। শুধু গল্প নয়, সবকিছুই ভালো লাগলো। নির্মাতা, সহশিল্পী, আমার চরিত্র- সবই সুন্দর।

২০১৪ সালে মায়া আক্তারুল আলম টিনুর পরিচালনায় ‘ফ্রেন্ডস ফরএভার’ সিনেমার কাজ করেন। একই বছর তিনি ‘ডুপ্লিকেট বক্স’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। এ দুটি সিনেমার কাজ শেষ না করেই মিডিয়া থেকে অন্তরালে চলে যান মায়া। দীর্ঘ তিন বছর পরে তিনি আবার ছোট পর্দায় অভিনয় করছেন। এছাড়াও আসছে ঈদে আরো দুটি নাটকে তাকে দেখা যাবে বলে মায়া জানিয়েছেন।

মায়া অভিনীত ‘এক রাশ নীল’ নাটকটি আসছে ঈদে একুশে টেলিভিশনে প্রচারিত হবে বলে জানা গেছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন