খেলা

ইসরায়েল যাচ্ছেন না মেসিরা

নিজস্ব প্রতিেবেদক: রাশিয়ায় বিশ্বকাপ শুরুর আগে ইসরায়েলের সঙ্গে প্রীতি ম্যাচটি বাতিল ঘোষণা করেছে আর্জেন্টিনার জাতীয় ফুটবল দল। রাজনৈতিক চাপ, সহিংসতা ও ব্যাপক সমালোচনার মুখে ম্যাচটি বাতিল করা হয়েছে বলে আর্জেন্টিনার ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট মিন্তুনো’র এক প্রতিবেদনে বলা হয়েছে। খবর আল জাজিরা ও বিবিসির।

আর্জেন্টিনা স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েন ইএসপিএন’কে এক সাক্ষাৎকারে এ তথ্য নিশ্চিত করে বলেন, শেষ মুহূর্তে কর্তৃপক্ষ সঠিক সিদ্ধান্ত নিয়েছে।

আর্জেন্টিনায় ইসরায়েলের দূতাবাস এক টুইট বার্তায় বলেছে,  দুই দেশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচটি বাতিল করা হয়েছে।

শনিবার (৮ জুন) জেরুজালেমে প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। রাশিয়া বিশ্বকাপ শুরুর আগে এটিই ছিল আর্জেন্টিনার শেষ প্রস্তুতি ম্যাচ।

প্রীতি ম্যাচটি যেন বাতিল না হয় সেজন্য ইসরায়েলের প্রধানমন্ত্রী আর্জেন্টিনার প্রেসিডেন্টকে ফোনও করেছিলেন। কিন্তু শেষ মুহূর্তে ম্যাচটি বাতিল হয়ে যায়।

এদিকে ম্যাচ বাতিলের খবর আসার সঙ্গে সঙ্গেই গাজার বাসিন্দারা আনন্দ উল্লাস করেন। ম্যাচ বাতিলের জন্য আর্জেন্টিনার স্ট্রাইকার লিওনেল মেসি ও তার দলকে ধন্যবাদ জানিয়েছেন ফিলিস্তিনি ফুটবল অ্যাসোসিয়েশন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন