বিনোদন

ঈদের নাটক নিয়ে ব্যস্ত মৌরি সেলিম

আর ক’দিন পরই ঈদুল ফিতর। এ উৎসবকেই কেন্দ্র করে টিভি চ্যানেলগুলোর জন্য নির্মিত হচ্ছে খণ্ড ও ঈদ ধারাবাহিক নাটক। এবারের ঈদে একাধিক নাটকে শুটিং করছেন তরুণ অভিনেত্রী মৌরী সেলিম। ঈদকে উপলক্ষ করে তিনি একের পর এক ভালো গল্পের নাটকে অভিনয় করে যাচ্ছেন। শাহরিয়ার নাজিম জয়ের ‘তুমি আমি আর জোনাকি’,‘শেষ ভালোবাসা’, মান্নান শরিফের ‘ফিরে এসো সুন্দর’, শামীম জামানের পরিচালনায় ‘ক্ষমতা’ ও ‘স্ত্রী’, জুয়েল হোসেনের ‘বজলু ভিলেন‘,। পাশাপাশি তিনি ধারাবাহিক সিরিয়ালেও কাজ করে যাচ্ছেন যেমন- সাখওয়াত মানিকের পরিচালনায় ‘মেঘে ঢাকা শহর’ শহিদুল আলম সাচ্চুর পরিচালনায় `ডিডিসি কমেডি সিরিজ’, `আকাশের চ্যাট হাউস’, এ জাবের `বিড়ম্বনা’, রুলীন রহমানের `ভালোবাসা কারে কয়’ ইত্যাদি। এছাড়া ঈদের পরে মারুফ মিঠুর সিরিয়াল ও সোহেল রানার কাজ করবেন এবং আরও কিছু কাজের কথাও চলছে তার।

সম্প্রতি জিপি নিবেদিত ও আর বি প্রীতমের পরিচালনায় ‘সংসার’ নামের নাটকে কাজ করলেন তিনি।এতে মৌরী সেলিম বিপরীতে রয়েছেন অভিনেতা নাঈম।

নাটক গুলো অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, গল্প পছন্দ না হলে আমি কাজ করি না। তবে এবার ঈদে আমার প্রত্যেকটি নাটকের গল্প গুলো অনেক সুন্দর। আশা করি দর্শকদেরও ভালো লাগবে নাটক গুলো।

নাটকে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রে কাজের ইচ্ছা আছে কি? জানতে চাইলে মৌরী বলেন, অবশ্যই ইচ্ছা আছে।অবশ্য এখনও  ফ্যামেলীর কেউ এই বিষয়ে অনুমতি দেন নাই। ফ্যামেলীর অনুমতি ও যখন মনের মতো গল্প পাব এবং মেধাবী ও গুণী পরিচালকের নির্দেশনায় কাজ করার সুযোগ মিলবে, তখনই চলচ্চিত্রে কাজ করব।  তবে সিনেমা নিয়ে এখন আমার কোন চিন্তা ভাবনা নেই।

 

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন