বিনোদন

ঈদে আসছে যুক্তরাষ্ট্র প্রবাসী নিগার সুলতানার প্রথম একক “মনে পরে”

নিজস্ব প্রতিবেদক : ঈদ উপলক্ষে অনলাইন মার্কেট এ প্রকাশিত হতে যাচ্ছে যুক্তরাষ্ট্র প্রবাসী নিগার সুলতানার প্রথম একক “মনে পরে”। এই অ্যালবাম এ মা শিরোনামের নতুন একটি গান অত্যন্ত হৃদয় স্পশী ।

গানটি লিখেছেন ও সুর করেছেন সংগীত শিল্পী নিজেই। অ্যালবাম প্রসঙ্গে সংগীত শিল্পী নিগার সুলতানা বলেন গান নিয়ে স্বপ্ন ছোটবেলা থেকে ।

গানটির মিউজিক ভিডিও খুব তারাতারি ইউটিউবে আসবে। সাজেদুর সাহেদ গানটির দারুন কম্পোজিশন করেছেন। আশা করি সবার ভালো লাগবে। মা গানটির শুটিং যুক্তরাষ্ট্রতে করার কথা । চেষ্টা করেছি ভালো করে গাওয়ার। শ্রেুাতারা এই গানটিতে নতুনত্ব কিছু পাবে বলে আমি আশা করি।এছাড়াও অ্যালবাম এ আরো ৫ টি গান এর কাজ চলছে। গান গুলাে সবই রোমান্টিক ধাঁচের।

খুব শীঘ্রই অডিও অ্যালবাম আকারে বাজারে আসবে । শুধু মাত্র ঈদ উপলক্ষেই মা গান টি সাকসেস মিউজিক এর ব্যানার এ ইউটিউব এ প্রকাশিত হবে। আসলে প্রবাসে থেকে গান করা অনেক দিনের শখ, তাই সেই স্বপ্ন শাহেদ এর মাধ্যমে এই ঈদ এ প্রকাশিত হবে আমার “মনে পরে” এলবামের মা গানটি। সকলে আমার জন্য দোয়া করবেন এবং বেশি বেশি বাংলা শুনবেন ।

 

 

দেশরির্পোট/জেড/আর/সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন