বিনোদন

ঈদে আসছে শাকিব-বুবলীর ‘সুপার হিরো’

অবশেষে আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান ও বুবলী অভিনীত বহুল আলোচিত ছবি ‘সুপার হিরো’। বৃহস্পতিবার সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পাওয়ার পর ছবিটির প্রযোজনা কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগে, বৃহস্পতিবার দুপুরে সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পায় ‘সুপার হিরো’ ছবিটি। বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ প্রতিদিনকে সেন্সর বোর্ডের সদস্য ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ছবিটি দেখে বোর্ডের সদস্যরা খুব প্রশংসা করেছেন।

এদিকে, সব হল বুকিং হয়ে গেলেও এবারের ঈদেই ‘সুপার হিরো’ ছবিটি মুক্তি দেওয়া হবে বলে বাংলাদেশ প্রতিদিনকে নিশ্চিত করেছেন প্রযোজক তাপসী ফারুক।

এক্ষেত্রে সুপার হিরো’কে জায়গা দেওয়ার জন্য এগিয়ে এসেছে জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ জানিয়েছেন, ঈদে জাজের ব্যানারে মুক্তি পেতে যাওয়া পোড়ামন-২ সিনেমার পাওয়া হলগুলো মধ্য থেকে ২৫টি হল ‘সুপার হিরো’ সিনেমার জন্য ছেড়ে দেওয়া হবে।

আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবিতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন