বিনোদন

ঈদে শেখ মহসিনের নতুন মিউজিক ভিডিও

বিনোদন প্রতিবেদক: অডিও ফিতার যুগের শ্রোপতাপ্রিয় শিল্পী শেখ মহসিন ইউটিউব যুগে সবার কাছে পরিচিত হয়েছেন জি সিরিজের ব্যানারে প্রকাশিত ‌‘ময়না’ গানের মাধ্যমে। ময়নার আশাতীত সাফল্যের পর একই ব্যানারে নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন শেখ মহসিন। শিল্পীর অন্যতম শ্রোতাপ্রিয় গান ‘আমারে ছাড়িয়া’র মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন স্বনামধন্য পরিচালক শুভব্রত সরকার।
শেখ মহসিনের সঙ্গে এই ভিডিওটিতে মডেল হয়েছেন কলকাতার জনপ্রিয় মডেল-অভিনেত্রী পৌষালী দাসগুপ্ত। ভিডিওটির চিত্রায়ন করা হয়েছে নারায়নগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে। গেল ঈদে প্রকাশ পাওয়া মহসিনের চতুর্থ একক অ্যালবাম ‘জলের আয়না’-তে থাকা এ গানটি লিখেছেন এন আই বুলবুল এবং সুর করেছেন শেখ মহসিন। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন সচি শামস।

মিউজিক ভিডিওটি প্রসঙ্গে শেখ মহসিন বলেন, ‘আসলে গান এখন শুধু শোনার মধ্যেই সীমাবদ্ধ নেই, এটি এখন দেখার বিষয় হয়েও দাঁড়িয়েছে। বিষয়টি মাথায় রেখেই এই গানের কথার সঙ্গে সমন্বয় রেখে মিউজিক ভিডিওটি নির্মাণ করা হয়েছে। এই ভিডিওটিতে চমৎকার একটি গল্প রয়েছে। দর্শকরা আগ্রহ ভরে উপভোগ করবেন বলেই আমার বিশ্বাস।’

বর্তমানে মহসিন নিজরে গানের পাশাপাশি অন্য শিল্পীদের জন্যও সুর করছেন। ঈদে তার সুরে প্রকাশিত হবে কণ্ঠশিল্পী বিউটির ‘বান্ধিয়া পিরিতে’ শিরোনামের একটি গান। এর বাইরে তার নিজের একাধিক নতুন গান ও ভিডিও পরিকল্পনাধীন রয়েছে বলে জানান শিল্পী।

 

 

দেশরির্পোট/জেড/আর/সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন