বিনোদন

ঈদ নিয়ে মুক্তি পেল সুলতানের একটি গান

সম্প্রতি কলকাতার একটি পাঁচতারা হোটেলে মুক্তি পেল সুলতানের একটি গান। ‘ঈদ মুবারক’- শিরোনামের গানটি সুরকার শুদ্ধ ও স্যাভি।গানটি গেয়েছেন অভিনেতা জিৎ নিজে। এটাই নায়ক জিৎ এর তরফ থেকে তার ফ্যানদের ঈদের উপহার বলে জানিয়েছেন জিৎ।

ইতিমধ্যেই এই গান জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।সালমন খান অভিনীত হিন্দি ছবি ‘রেস ’ এর  সঙ্গে যেমন পাঞ্জা লড়বে বাংলার ‘সুলতান’, তেমনি বাংলার ‘ভাইজান’ -এর সঙ্গেও চলবে বক্স অফিস যুদ্ধ। আর এ যুদ্ধের আগেই বড় খবর, বাংলা ছবির সুপারস্টার জিৎ তাঁর নতুন ছবি ‘সুলতান’-এ গান গেয়ে তাক লাগিয়ে দিয়েছেন। বুঝা যায় ওপার বাংলায় টক্কর দিতে প্রস্তুত বাংলা সিনেমা সুলতান।

পরিচালক রাজা চন্দ’র পরিচালনায় এই ছবির তিনটি গান ইতিমধ্যে জনপ্রিয়। এখনও একটি  গান  মুক্তির অপেক্ষায়। ২০১৫ সালের দক্ষিণী ছবি ‘ভেদালাম’-এর রিমেক এই সুলতান। জিৎ এর সঙ্গে এই ছবিতে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার, নবাগতা বিদ্যা সিংহ সাহা মিম ও আরো অনেকে। নাচ,গান অ্যাকশন সব মিলিয়ে এবার ঈদে ওপার বাংলাকে ঝাকঝমক রাখবে সিনেমা সুলতান ।

আগামী ঈদে মুক্তি পাচ্ছে ওপার বাংলায় সুলতান ছবিটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন