বিনোদন

এক ভিডিওতে দুই খানের ঈদ মোবারক (ভিডিও)

আগামীকাল শনিবার বাংলাদেশ, ভারত ও পাকিস্তান পালন হবে পবিত্র ঈদুল ফিতর। আর সে উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের দুই তারকা শাহরুখ খান ও সালমান খান। আর এই শুভেচ্ছা তারা একই ভিডিওতে জানিয়েছেন।

চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খানের ছবি ‘জিরো’। ছবিটির টিজারের মুক্তি দেওয়া হয়েছে। সেখানে শাহরুখের সঙ্গে দেখা মিলেছে সালমানের। ভিডিওর শেষে দুজন একসঙ্গে বলেন, ‘দুই ভাইয়ের পক্ষ থেকে ভারতবাসীর জন্য ঈদ মোবারক।’

ভিডিওটিতে দেখা যায়, বামন আকৃতির শাহরুখ একটি স্টেডিয়ামে প্রবেশ করেন। তার পর পরই সেখানে প্রবেশ করেন সালমান। তারা দুজন একটি গানের তালে তালে নাচতে থাকেন। এর পরই দুজন একসঙ্গে ঈদের শুভেচ্ছা জানান।

বলিউডের এই দুই তারকা একসঙ্গে কাজ করেছেন সাড়া জাগানো অনেক ছবিতে। সেগুলোর মধ্যে রয়েছে-‘করণ অর্জুন’, ‘কুচ কুচ হোতা হ্যায়’ ও ‘হাম তুমহারে হ্যায় সানাম’।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। ছবিটির প্রযোজনা করেছেন শাহরুখের স্ত্রী গৌরি খান। আর শাহরুখের পাশাপাশি অভিনয় করেছেন আনুস্কা শর্মা ও ক্যাটরিনা কাইফের মতো তারকারা।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন