খেলাপ্রধান সংবাদ

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় টাইগ্রেসদের

স্বাগতিক আয়ারল্যান্ড নারী ক্রি‌কেট দলের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই তিন ম্যাচ সিরিজের টি টোয়েন্টি ২-০ তে জিতে গেল বাংলাদেশ নারী ক্রি‌কেট দল।স্বাগতিকদের দেয়া ১২৫ রানের লক্ষ্য ব্যাট করতে নেমে টাই‌গ্রেস ওপেনার শামীমা সুলতানার দাপুটে ব্যাটিংয়ে ৪ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

আয়ারল্যান্ডের হয়ে বল হাতে কিয়ারা ম্যাটক্যাফে, লরা দেলানি ২ টি করে এবং ইসোবেল জয়েস ও এইমার রিটার্ডসন ১ টি করে উইকেট নিয়েছেন।এরআগে শুক্রবার স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে সিসিলি জয়েসের ৪৭ বলে ৬০ ও অধিনায়ক লরা দেলানির ২৮ বলে ২০ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১২৪ রানের পুঁজি পায় আয়ারল্যান্ড।

বাংলাদেশ নারী দলের হয়ে বল হাতে জাহানারা আলম, নাহিদা আক্তার ২টি করে এবং রুমানা আহমেদ ও ফাহিমা খাতুন ১ টি করে উইকেট শিকার করেছেন।বাংলাদেশের পক্ষে ৪৯ বলে ৫১ রানের দায়িত্বশীল ইনিংস খেলেন শামীমা সুলতানা। বাংলাদেশের হয়ে ব্যাট হাতে দ্বিতীয় সর্বোচ্চ ৩৬ রান করেছেন ফারজানা হক পিংকী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন