বিনোদন

এবার ‘দ্য বস’ মোশাররফ করিম!

নিজস্ব প্রতিবেদক: ঈদের নাটকে প্রতি বছরই ব্যতিক্রমী চরিত্র নিয়ে টিভি পর্দায় হাজির হন মোশাররফ করিম। এবার তাকে দেখা যাবে এক ‘বস’-এর চরিত্রে। নাটকের নাম ‘দ্য বস’।

মইনুল খানের রচনায় মাসুম শাহরিয়ারের চিত্রনাট্য ও সংলাপে এটি নির্মাণ করেছেন আবু হায়াত মাহমুদ। করপোরেট সংস্কৃৃতি ও স্বেচ্ছাচারী বসের গল্পে নাটকটি চিত্রায়িত হচ্ছে রাজধানীর উত্তরায়। নির্মাতা জানান, উত্তরা ও গুলশানের বিভিন্ন স্থানে গত ২৭ মে থেকে শুরু হয়েছে এর শুটিং। নাটকটি সম্পর্কে মোশাররফ করিম বলেন, “করপোরেট কালচারে অভ্যস্ত কিছু মানুষের গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। আমাদের চারপাশে দেখা মানুষগুলোই অফিসে হয়তো বস। অধীনস্তদের কাছে তারা স্বেচ্ছাচারী, অন্যদিকে ঊর্ধ্বতনের কাছে তেলবাজ হিসেবে পরিচিত। এসব মানুষের মধ্যে কেউ কেউ তাদের অতীত ভুলে গিয়ে ক্রমে স্বার্থপর জীবন-যাপন করতে থাকে। তাদেরই আত্মোপলব্ধি ঘটে শেষে। এমন বিষয়কে উপজীব্য করে নাটকটি নির্মিত হয়েছে। আমি চেষ্টা করেছি ‘বস’ চরিত্রটি ফুটিয়ে তুলতে। আশা করছি দর্শকদের ভালো লাগবে নাটকটি।” নাটকটির মাধ্যমে অভিনয়ে অভিষেক ঘটছে এবারের লাক্স-চ্যানেল আই রানারআপ সারওয়াত আজাদ বৃষ্টির। আর মোশাররফ করিমের বিপরীতে এতে অভিনয় করেছেন রুনা খান। এ ছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রহমত উল্লাহ খান, মিশু সাব্বির, হাসান প্রমুখ। নাটকটি আসছে ঈদে চ্যানেল আইয়ে প্রচার হবে।

 

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন