লাইফষ্টাইল

এবার ব্যবসায়ীক যাত্রা শুরু করলেন র‌্যাম্পকন্যা রুমা

র‌্যাম্প হাঁটিয়েদের তালিকার ওপরেই আছে সৈয়দ রুমার নাম। পেরিয়ে এসেছেন ক্যারিয়ারের দেড় যুগ।তিনি একজন কোরিওগ্রাফারও। ব্যস্ততা গ্রুমিং স্কুল নিয়েও। ভালো মডেল তৈরির লক্ষ্য নিয়ে চালু করেছেন গ্রুমিং স্কুল গ্ল্যামারস লিমিটেড। ইংরেজি দৈনিক ডেইলি সানের লাইফস্টাইল বিভাগের দায়িত্বও তাঁর ঘাড়ে। কিন্তু তিনি এবার ব্যবসায়ী পরিচয়ে পরিচিত হচ্ছেন।চালু করছেন ‘আর বাই রুমা’ (www.rbyruma.com) নামের নতুন ই-কমার্স ব্যবসা।

১লা জুন রোজ শুক্রবার রাজধানীর গুলশানে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা করে সৈয়দ রুমার এ অনলাইন শপ। আনুষ্ঠানিক যাত্রায় কেক কেটে উদ্বোধন করেন-কর্নধর রুমা, জনপ্রিয় সংগীত শিল্পী কনা, চিত্রনায়িকা নিপুন, অভিনেত্রী নায়লা নাঈমসহ একঝাক মডেল ও অভিনেত্রীরা উপস্থিত ছিলেন।

নতুন ব্যবসা ও সেবা প্রসঙ্গে সৈয়দ রুমা বলেন, শুধু মুনাফা নয়, গ্রাহককে উত্তম সেবা দেয়াই এ অনলাইন শপের লক্ষ্য। এখন থেকে নারীরা সহজেই অর্ডারের মাধ্যমের তাদের পছন্দের পণ্যটি কিনতে পারবেন। আমাদের এ শপের প্রতিটি পণ্যই কোয়ালিটির দিক দিয়ে শতভাগ নিশ্চয়তা পাবেন ক্রেতারা। বিশ্বস্ত এই অনলাইন শপ থেকে আপনি এবং আপনারা সবাই শপিং করতে পারেন। আশা করি আপনারা আমার নতুন এ উদ্যোগের সঙ্গে থাকবেন।

ফেসবুকে www.facebook.com/RaccessoriesRuma এই লিংকে এবং ওয়েবসাইটের www.rbyruma.com গিয়ে অর্ডার দিলেই দ্রুত পৌঁছে দেয়া হবে পণ্যগুলো।

এই শপে পাওয়া যাবে মেয়েদের বাহারি ডিজাইনের জুতা, হ্যান্ডব্যাগ, কন্টাক্ট লেস, লিঙ্গিরি (inner garments) ও মেয়েদের সব ধরনের কসমেটিকস।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন