বিনোদন

এভ্রিল আর্জেন্টিনা-চৈতি ব্রাজিল তাদের ফুটবল ম্যাচ!

ফুটবল বিশ্বকাপ দরজায় কড়া নাড়ছে। তাই দর্শকদের জন্য ফুটবলকেন্দ্রিক গল্প নিয়ে তৈরি হয়েছে টেলিফিল্ম ‘ফুটবলে প্রেম’। এ টেলিফিল্মের কাহিনি একজন প্রবাসী সাবেক ফুটবলারকে ঘিরে।

এতে সাবেক ফুটবলারের চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। তার প্রেমে মাতোয়ারা আপন দুই বোন। তাদের একজন এভ্রিল। তার বোনের চরিত্রে রয়েছেন অভিনেত্রী চৈতি। ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক এ দুই বোনের প্রেমের সমাধান দিতে আয়োজন করা হয় ফুটবল ম্যাচ।

এসএ হক অলিক নির্মিত এই টেলিফিল্মের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কিসলু ও শিখাসহ অনেকে। এ বিষয়ে অলিক বলেন, ঈদ ও বিশ্বকাপ ফুটবল একই সঙ্গে আসছে। এজন্য এ নাটকেও ফুটবল নিয়ে মানুষের আবেগ ধরা পড়ছে। বিশ্বকাপের কারণে ঈদ নাটকের সংখ্যা কমলেও এবার ওয়েবভিত্তিক নাটকের সংখ্যা বেশ বেড়েছে।

ঈদ উপলক্ষে চারটি নাটক নির্মাণ করেছেন এসএ হক অলিক। তিনি আরও বলেন, ফুটবল ম্যাচের সময়টুকু ছাড়া দর্শকের আগ্রহ ঈদ নাটকের দিকেই থাকবে বলে মনে হয়। ফুটবল নিয়ে নানা রসাত্মক নাটক প্রচারিত হওয়ায় এসবে আগ্রহী হবেন দর্শকরা।

‘ফুটবলে প্রেম’ প্রচার করা হবে ঈদের তৃতীয় দিন রাত ১১টা ৩০ মিনিটে এটিএন বাংলায়।

 

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন