প্রধান সংবাদসারাদেশ

কলাপাড়ায় দুই কেজি গাজাঁ সহ গ্রেফতার ২

মোঃহাসানুজ্জামান (অমি গাজী)কলাপাড়া,পটুয়াখালী, প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়ায় মাদক বিরোধী অভিযানে দুই কেজি গাঁজা সহ এরশাদ গাজী (৪৬) ও বিবি আয়শা (৩৫) নামের দুই গাঁজা বিক্রেতাকে আটক করেছে কলাপাড়া থানা পুলিশ। মঙ্গলবার ভোর রাত আনুমানিক ৪টার দিকে উপজেলার হাসনাপাড়া গ্রাম থেকে এদের আটক করে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কলাপাড়া থানার ওসি মো: জাহাঙ্গীর
হোসেনের নেতৃত্বে এস আই আলমগীর, এসআই পার্থ, এএসআই সঞ্জয়, এএসআই হাবিব অভিযান চালিয়ে উপজেলার লালুয়া ইউনিয়নের হাসনাপাড়া গ্রামের  এরশাাদ গাজীর বসত ঘর থেকে  মঙ্গলবার অনুমানিক  ভোর রাত ৪টার সময় ২ কেজি গাঁজা সহ এরশাদ গাজী ও বিবি আয়শাকে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে  মন্নান মুন্সি, নশা মৃধা ও শাহাবুদ্দিন পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ঘটনায় এসআই আলমগীর বাদী হয়ে ৫ জনকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন
আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মাদকের উৎস্য ও বাজারজাত করন বিষয়ে নিবিড় ভাবে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা আসামীদের রিমান্ড চাইবেন কিনা? এ বিষয়ে নিশ্চিত করে কিছুই জানায়নি পুলিশ।

দেশরির্পোট/আজমল/জে,আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন