জাতীয়প্রধান সংবাদ

কানাডায় চারদিনের সরকারি সফর শেষ করে দেশে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জি-সেভেন শীর্ষ আউটরিচ সম্মেলনে যোগদানসহ কানাডায় চারদিনের সরকারি সফর শেষ করে দেশে পৌঁছেছেন। কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর আমন্ত্রণে শেখ হাসিনা জি-সেভেন শীর্ষ সম্মেলনের আউটরিচ সম্মেলনে যোগ দেন।প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইট মঙ্গলবার রাত ১১টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

কানাডা সফরকালে প্রধানমন্ত্রী গত শনিবার কুইবেকের হোটেল লা মানোয়া রিচেলে অনুষ্ঠিত জি-সেভেন শীর্ষ আউটরিচ সম্মেলনে যোগ দেন। তিনি হোটেল শতে ফ্রন্টেনেতে গত রোববার সকালে জাস্টিন ট্রুডোর সঙ্গে বৈঠক করেন। শেখ হাসিনা রোববার কুইবেক থেকে টরন্টো ফিরে আসেন এবং ওইদিন বিকেলে কানাডা আওয়ামী লীগের এক সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন।

টরন্টো সময় গত সোমবার সকালে কানাডার মিয়ানমারবিষয়ক বিশেষ দূত বব রে রিটজ কার্লটন হোটেলে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন। সে দিনই শেখ হাসিনা সাসকাটচেওয়ান প্রদেশের উপ-প্রধানমন্ত্রী ও বাণিজ্য ও রফতানি উন্নয়ন মন্ত্রী গর্ডন ওয়েন্ট, ইমিগ্রেশন অ্যান্ড ক্যারিয়ার ট্রেনিংবিষয়ক মন্ত্রী জেরিমি হ্যারিসন এবং প্রদেশের ব্যবসায়ী নেতাদের সঙ্গেও বৈঠক করেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন