বিনোদন

কুমার বিশ্বজিতের গানে আমান-ইমুর রসায়ন!

বিনোদন প্রতিবেদক : এবার অভিনেতা আমান রেজা ও অভিনেত্রী আলভিরা ইমুর রসায়ন দেখতে পাবেন দর্শকরা। তবে বড় পর্দায় নয়, মিউজিক ভিডিওতে। কুমার বিশ্বজিতের ‘আমি যেন কেউ তোর হই’ শিরোনামে নতুন এই গানের ভিডিওতে দেখা যাবে তাদের এই রসায়ন। ঈদ উপলক্ষে গান ও ভিডিও প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

হাসান নাজমুলের কথায় গানটির সুর ও সঙ্গীয়ায়োজন করেছেন আহম্মেদ হুমায়ুন। জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় ও ঢাকার আশেপাশের মনোরম লোকেশেনে ৩দিন চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মান করেছেন সৈকত নাসির। ডিওপি হিসেবে ছিলেন ফরহাদ হোসেন। আর এতে কোরিগ্রাফার ছিলেন মাইকেল বাবু ও রতন।

নিজের নতুন গান সম্পর্কে কুমার বিশ্বজিত বলেন- গানটির কথা, সুর ও সঙ্গীত শ্রোতাদের হৃদয়কে ছুঁয়ে যাবে। আর ভিডিওতে দর্শক দারুন একটি গল্প পাবে। মডেল আমান ও ইমুর রসায়ন দর্শক-শ্রোাতাদের মুগ্ধ করবে।

চিত্রনায়ক আমান রেজা বলেন, অসাধারন গানটি, সুন্দর লোকেশনে গানটি চিত্রায়িত হয়েছে। আশা করছি দর্শকের পছন্দ করবে। আর ইমুর সাথে আমার রসায়ন উপভোগ করবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ১২ জুন তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘আমি যেন কেউ তোর হই’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

 

দেশরির্পোট/জেড/আর/সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন