প্রধান সংবাদশিক্ষা-ক্যাম্পাস

কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে কোটা সংস্কার আন্দোলনকারীরা হামলার শিকার হয়েছেন। এতে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নুরুল হক নূরসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। কোটা সংস্কার আন্দোলনের নেতারা দাবি করেছেন, ছাত্রলীগ এই হামলা চালিয়েছে। তবে অভিযোগ অস্বীকার করেছে ছাত্রলীগ। ছাত্রলীগ বলছে, কোটা সংস্কার আন্দোলনকারীদের নিজেদের মধ্যে অন্তর্কলহের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে।

কোটা সংস্কার আন্দোলনকারী এক শিক্ষার্থী সমকালকে বলেন, ‘আজ শনিবার সকাল ১১টায় ঢাবির কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলন ছিল। সংবাদ সম্মেলনের জন্য আমরা সেখানে যাওয়া মাত্রই আমাদের ওপর ছাত্রলীগ হামলা চালায়।’ হামলার পর কোটা সংস্কার আন্দোলনকারীরা ছত্রভঙ্গ হয়ে পড়েন এবং তারা পিছু হটেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন