বিনোদন

ক্রিকেটার হার্দিকের প্রেমে এষা

নিজস্ব প্রতিবেদক: বলিউডে প্রেম ব্যাপারটি যেন বালির বাঁধের মতো। আজ আছে তো কাল নেই। কিছুদিন আগে অভিনেত্রী এলি আব্রামের সঙ্গে ক্রিকেট তারকা হার্দিক পান্ডের প্রেমের সম্পর্ক নিয়ে অনেক কানাঘুষা শোনা যায় বি টাউনে। প্রেমের সম্পর্ক স্বীকার করার কিছুদিনের মধ্যেই বিচ্ছেদও হয়ে যায় তাদের। এলির পর এবার হার্দিকের জীবনে এসেছে নতুন নারী।

ভারতীয় বেশ কিছু সংবাদমাধ্যম বলছে, ক্রিকেটার হার্দিকের জীবনে আসা নতুন নারী বলিউড নায়িকা এষা গুপ্তা। সম্প্রতি প্রকাশিত কিছু খবরে দু’জনের খুব ভালো বন্ধুত্বের কথা শোনা যাচ্ছে। দুই তারকার ঘনিষ্ঠ একজনের ভাষ্য, ‘ক্রিকেটারের সঙ্গে নায়িকাদের সম্পর্ক নতুন নয়। হঠাৎ করেই এষার সঙ্গে হার্দিকের বন্ধুত্ব হয়েছে এবং দু’জনের সম্পর্ক বেশ গাঢ়। এর আগে এলির সঙ্গে হার্দিকের প্রেমের সম্পর্ক থাকলেও সেটি এখন আর আগের মতো নেই।’ শুরুর দিকে হার্দিক ও এলি নিজেদের সম্পর্ক স্বীকার করেননি। কিন্তু হার্দিকের ভাইয়ের বিয়েতে এলি যাওয়ায় বিষয়টা অনেকের কাছেই খোলাসা হয়ে যায়। কিন্তু হার্দিক নিজের মন ঘুরিয়েছেন এষা গুপ্তার দিকে।

এদিকে এষা বেশ কয়েকটি বলিউড ছবির মাধ্যমে সামনে বড়পর্দায় হাজির হতে যাচ্ছেন। জেপি দত্তর ‘পল্টন’ ছাড়াও ‘আঁখে ২’ এবং ‘হেরা ফেরি ৩’ সিনেমায় দেখা যাবে তাকে।

 

 

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন