সারাবিশ্ব

গণধর্ষণ করে ভিডিও, ‘ব্ল্যাকমেইল’ করে শারীরিক সম্পর্ক

মোটরসাইকেল থেকে তুলে নিয়ে এক তরুণীকে (২২) গণধর্ষণের অভিযোগ উঠেছে চার যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয় সেই ভিডিও মোবাইলে ধারণ করে ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করার অভিযোগও উঠেছে। ঘটনাটি ভারতের আমদাবাদের।

ভারতীয় একটি গণমাধ্যমের খবরে বলা হয়, আমদাবাদে নেহেরুনগরের কাছে ওই তরুণী মোটরসাইকেলে করে যাচ্ছিল। সে সময় মুখ ঢাকা চার যুবক গাড়িতে করে তার কাছে আসে এবং জোড় করে তুলে নেয়। এরপর তাকে গাড়ির মধ্যে ধর্ষণ করে। পুরো ঘটনার ভিডিও মোবাইলে ধারণ করা হয়। অভিযুক্তরা ওই তরুণীর কাছ থেকে ৫০ হাজার টাকা চায়। টাকা না দিলে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।
ওই তরুণী অভিযুক্তদের তিন হাজার ৭০০ টাকাসহ স্বর্ণের আংটি দেন। এরপর ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে বলেও অভিযোগে বলা হয়।

গতকাল শুক্রবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন এই তরুণী। এই ঘটনায় দুই অভিযুক্ত ভ্রুশভ মেরু এবং গৌতম ডালমিয়া নামে দুই যুবকে শনাক্ত করেন তিনি। বাকি দুজনের খোঁজে অভিযান চালাচ্ছে পুলিশ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন