সারাদেশ

গাজীপুরে শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

গাজীপুরে কাপাসিয়ায় এক শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ওই শিক্ষকের নাম আনিছ পারভেজ ওরফে ইদ্রিস। সে কাপাসিয়ার রায়েদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও রায়েদ মধ্যপাড়ার শামসুদ্দিনের ছেলে।

বুধবার এ ঘটনায় ছাত্রীর মা ফেরদৌসী বাদি হয়ে কাপাসিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। যৌন হয়রানির শিকার ওই ছাত্রী ইকুরিয়া এলাকার শামসুল হকের কন্যা।

মামলা সূত্রে জানা গেছে, রায়েদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ওই ছাত্রী বুধবার সকাল ৮টার দিকে কোচিং করতে বিদ্যালয়ে যায়। ওইসময় তার সহপাঠি কয়েকজন শিক্ষার্থীও সাথে ছিল। এ সময় অভিযুক্ত ওই শিক্ষক কৌশলে ছাত্রীকে বিদ্যালয়ের অফিস কক্ষে ডেকে নিয়ে বিভিন্ন লোভ-লালসা দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের অন্যান্য ছাত্র-ছাত্রী আসলে অভিযুক্ত শিক্ষক পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ছাত্রীর মা বাদি হয়ে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করেন।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যৌন হয়রানির খবর পেয়ে সাথে সাথে ফোর্স পাঠিয়েছি। ঘটনাস্থল থেকে ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন