বিনোদন

চলচ্চিত্র, নাটক ও বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত মৌনতা-মুগ্ধতা

বিনোদন প্রতিবেদক: চলচ্চিত্র, নাটক আর বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত সময় পার করছেন শিশু শিল্পী মৌনতা ও মুগ্ধতা। যেন দম ফেলার সময় নেই। সমান তালে নাটক ও বিজ্ঞাপনে কাজ করছেন তারা।

যমজ এই দুই শিশু শিল্পীদের নিয়ে নির্মাতাদেরও বেশ আগ্রহ দেখা যাচ্ছে। সম্প্রতি ঈদকে কেন্দ্র করে বেশ কয়েকটি ঈদের নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছে যমজ এই দুই শিশু শিল্পী। শুধু বিজ্ঞাপন ও নাটকেই নয় চলচ্চিত্রেও অভিনয় করেছে মৌনতা-মুগ্ধতা। এম শাখাওয়াৎ হোসেন এর পরিচালনায় ‘জয় নগরের জমিদার’ শিরোনাম চলচ্চিত্রে অভিনয় করেছেন তারা। স্বলদৈর্ঘ্য চলচ্চিত্রেও তারা অভিনয় করেছে। ছবির নাম ‘বুমেরাং’। ছবিটি নির্মাণ করেছেন রাইসুল ইসলাম অনিক। ‘নীলু’ ও ‘নীরার নীল আকাশ’ শিরোনামে ঈদের নাটকে অভিনয় করেছে তারা। নাটক দুটি পরিচালনা করেছেন গৌতম কৈরি ও তানিম পারভেজ।

সম্প্রতি টোস্টার প্রোডাকশনের পরিচালক জিয়াউল হক রাজুর পরিচালনায় একটি পিডিলাইট কোম্পানীর কর্পোরেট ভিডিও ফটোশুটে অংশ নিয়েছে তারা। ঈদকে সামনে রেখে রেদওয়ান রনির পরিচালনায় ‘বে শোর’ বিজ্ঞাপন করেছে তারা। পাশাপাশি ‘রবির’ বিজ্ঞাপনে অভিনয় করে বেশ দক্ষতার পরিচয় দিয়েছে মৌনতা ও মুগ্ধতা। রবির এই বিজ্ঞাপনটি এরইমধ্যে বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে। কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের নির্দেশনায় এসি আই চেয়ারের বিজ্ঞাপনেও কাজ করে বেশ প্রশংসিত হয়েছে যমজ শিশু মৌনতা-মুগ্ধতা।

 

 

দেশরির্পোট/বেলায়েত হোসেন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন