খেলা

দাড়ির বিমা করিয়েছেন বিরাট কোহলি!

দাড়ির প্রতি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির প্রেম যে মোটেই কম নয়, তা আবারও প্রমাণ করলেন তিনি! এবার দাড়ির বিমা করিয়েছেন তিনি! আর এমন খবর নিশ্চিত করেছেন সদ্য শেষ হওয়া আইপিএলের কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার লোকেশ রাহুল।

সম্প্রতি রাহুল টুইটারে একটি ভিডিও পোস্ট করে লেখেন, ‘আমি জানতাম দাড়িকে খুবই ভালোবাস তুমি। কিন্তু তোমার দাড়ির বিমা করাচ্ছো শোনার পর আমি তা নিশ্চিত হয়ে গেলাম।

রাহুল যে ভিডিও পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, একটি সোফায় বসে আছেন বিরাট। দুই ভদ্রলোক ওই ঘরে উপস্থিত রয়েছেন। তারা কোহলির দাড়িতে হাত দিয়ে মাপছেন আর খুব কাছ থেকে কোহলির দাড়ি-গোঁফের ছবি ক্যামেরাবন্দী করছেন। বিভিন্নভাবে বিভিন্ন দিক থেকে এই ছবি তোলা দেখেই লোকেশ রাহুলের মনে হয়েছে দাড়ির বিমা করাচ্ছেন কোহলি।

এদিকে, অনেকেই ভাবছেন আনুশকার আবদারেই হয়তো দাড়ি কাটছেন না বিরাট কোহলি। কিন্তু সম্প্রতি এক অনুষ্ঠানে বিরাট কোহলি জানিয়েছেন, ”আমি দাড়ি কাটছি না, তার কারণ একটাই। আমার মনে হয়, দাড়িতে আমাকে বেশ মানাচ্ছে। দাড়িটা পছন্দও করি। আর তাই কাটতে চাইছি না।”


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন