খেলা

দুই ম্যাচের জন্য নিষিদ্ধ গার্দিওলা

রেফারির সাথে অশোভন আচরণের দায়ে ম্যানচেস্টার সিটি ম্যানেজার পেপ গার্দিওলাকে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে উয়েফা। যে কারণে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম দুই ম্যাচ স্ট্যান্ডে কাটাতে হবে তাকে।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে লিভারপুলের দ্বিতীয় গোলকে কেন্দ্র করে গার্দিওলা রেফারির সাথে অশোভন আচরণ করেছিলেন। যে কারণে তাকে স্ট্যান্ডে পাঠিয়ে দেন স্প্যানিশ রেফারি এন্টোনিও মাতেও লাহোজ। প্রথম লেগে সিটিজেনরা ৩-০ গোলে পরাজিত হবার পরে দ্বিতীয় লেগে ২-১ গোলে পরাজিত হয়ে দুই লেগ মিলিয়ে ৫-১ ব্যবধানে পিছিয়ে থেকে বিদায় নেয়।

এদিকে, প্রথম লেগে এনফিল্ডে আসার সময় সিটিজেনদের বহনকারী বাসে হামলার অভিযোগে লিভারপুলকে ২০ হাজার ইউরো জরিমানা করেছে উয়েফা। লিভারপুল সমর্থকরা সিটিজেনদের বাসে বোতল ও ক্যান ছুঁড়ে প্রতিবাদ জানিয়েছিল। এছাড়াও সিটির বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচ ও সেমিফাইনালে রোমার বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচে ফায়ারওয়ার্কের কারণে লিভারপুলকে অতিরিক্ত ৯ হাজার ইউরো জরিমানা করা হয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন