বিনোদন

নতুন ৪ বিজ্ঞাপনে শিশির!

নিজস্ব প্রতিবেদক: খুব স্বল্প সময়ের মধ্যে একটি গল্প বা কাহিনী উপস্থাপনটা কঠিন হলেও এতেই বেশী স্বাচ্ছন্দ বোধ করেন মডেল অভিনেতা শিশির। তিনি জানান ঘন্টা বা মিনিট নয় কয়েক সেকেন্ডের মধ্যেই একটি গল্প বা কোম্পানীর প্রচারণা করা হয় বিজ্ঞাপনের মাধ্যমে। পাশাপাশি নিজেকে উপস্থাপনের একটা সুযোগ থাকে। সম্প্রতি তিনি শেষ করলেন ৪টি নতুন বিজ্ঞাপনের কাজ।

নাহিয়ান আহমেদের নিদের্শনায় ‘বাংলালিংক নেক্সট টিউবার’ ও ‘রবি প্রিভিলাইজ কার্ড’ দুটি বিজ্ঞাপনের মডেল হন তিনি। এছাড়া রাসেল সিকদারের নিদের্শনায় ‘পেট্রোমেক্স এলপি গ্যাস’ এবং সর্বশেষ কাজ করেছেন ‘আরএফএল লরেল ওয়াল প্যানেল’ এর বিজ্ঞাপন। এটি নিদের্শনা দিয়েছেন ইসরার আহমেদ আদনান।

এরিমধ্যে দেশের সব কয়টি চ্যানেলে প্রচার শুরু হওয়া ‘পেট্রোমেক্স এলপি গ্যাস’ বিজ্ঞাপনটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। বাকী বিজ্ঞাপনগুলো অচিরেই প্রচার শুরু হবে। নতুন বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে শিশির বলেন- প্রায় এক বছর পর বিজ্ঞাপনে কাজ করলাম। সহজেই দর্শককে কাছাকাছি যাওয়ার ক্ষেত্রে বিজ্ঞাপনের বিকল্প নেই। আমার চারটি বিজ্ঞাপনই কাহিনীভিত্তিক আর আমার চরিত্রগুলো ভিন্ন ধরনের। যেখানে নিজেকে উপস্থাপনের অনেক সুযোগ ছিল।

পেট্রোমেক্স এলপিজি’র বিজ্ঞাপনে ব্যাপক সাড়া পাচ্ছি। আশাকরছি বাকী বিজ্ঞাপনগুলোও দর্শকপিয়তা পাবে। কৃতজ্ঞতা জানচ্ছি নিদের্শক ও কোম্পানীগুলো প্রতি যারা আমাকে সুযোগ দিয়েছেন। বিজ্ঞাপনগুলো আমার ক্যারিয়ারের জন্য একটা টানিং পয়েন্ট হবে বলেই আমার বিশ্বাস। আসন্ন ঈদে শিশির অভিনীত ৪টি নাটকও টেলিফিল্ম স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবে। মুক্তি অপেক্ষায় আছেন তার অভিনীত ৪র্থ চলচ্চিত্র আব্দুল্লাহ আল মামুনের ‘চুরি চুরি মনচুরি’। এছাড়া সুব্রত চক্রবর্তী পরিচালিত ‘প্রেমের চুড়ি’ ও ‘সর্ম্পক’ শিরোনামের নতুন দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন।

 

 

দেশরির্পোট/জেড,আর/এ,এস


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন