প্রধান সংবাদবিনোদন

নাটক ‘চরিত্র :স্বামী’

বিনোদন প্রতিবেদক: ‘সংসার মানেই খুনসুটি-ঝগড়া, হাসি-কান্নায় একাকার; স্বামী আর স্ত্রীর মিলেমিশে আপসের ছন্দ।’ দাম্পত্য জীবনের চিরায়ত এই সত্যকে গল্পের আঙ্গিকে তুলে ধরা হয়েছে ‘চরিত্র :স্বামী’ ধারাবাহিক নাটকে। এতে দেখা যাবে, সেলিম নামের এক যুবক প্রতিদিন অফিস থেকে এসে তার স্ত্রী নীনার সঙ্গে মেজাজ দেখায়, সব কিছুই তার করতে হয়, নীনা শুধুই বসে বসে খায়। নীনা সারাদিনের সংসারের কাজের বর্ণনা দিলে সেলিম তা হেসে উড়িয়ে দেয়, যেন ঘরের কাজ কোনো কাজই না।

হঠাৎ একদিন সেলিমের চাকরি চলে যায়। নীনা বাইরের কাজে যোগ দেয়। সেলিম ঘর সামলানোর দায়িত্ব নেয়। স্বামী চরিত্রের অনেক কিছু ওঠে আসে নীনার মাঝে। এমন কাহিনী নিয়ে নির্মিত ‘চরিত্র :স্বামী’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মাসুদ সেজান। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, তিশা, ড. এজাজ প্রমুখ। স্বল্পবিরতির এই নাটকটি ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত বাংলাভিশনে প্রচার হবে।

 

 

 

দেশরির্পোট/দিদারুল


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন