খেলাপ্রধান সংবাদ

প্রথম ম্যাচে সৌদি আরবকে ৫ গোলে উড়িয়ে দিয়েছে রুশরা

উদ্বোধনী ম্যাচেই বিশ্ববাসীকে তাক লাগিয়ে গোল উৎসব করেছে রাশিয়া। বিশ্বকাপের প্রথম ম্যাচে সৌদি আরবকে ৫ গোলে উড়িয়ে দিয়েছে রুশ ফুটবলাররা। রাশিয়ার হয়ে ১২ মিনিটের মাথায় গোলের সূচনা করেন ডিফেনসিভ মিডফিল্ডার ইউরি গাজিনস্কি।

রুশদের দ্বিতীয় গোলটি হয় বিরতিতে যাওয়ার ঠিক দুই মিনিট আগে। পরিবর্তিত খেলোয়াড় হিসেবে নেমে রাশিয়াকে ২-০ গোলে এগিয়ে দেন ড্যানিস চ্যারিশেভ। জোড়া গোল করেন তিনি। অতিরিক্ত সময়ে দ্বিতীয় গোলটি করেন চ্যারিশেভ। এছাড়া বাকী দুই গোল করেন আরতেম ডিউবা ও গলবিন। আরতেম ৭১ মিনিটে সৌদির জালে বল পাঠান, আর গলবিন গোল দেন অতিরিক্ত সময় ৯৪ মিনিটে।

কম যায়নি সৌদি আরব। বল দখলের লড়াইয়ে অনেক এগিয়ে ছিল মধ্যপ্রাচ্যের ফুটবলাররা। ম্যাচের ৬১ ভাগ সময় বল ছিল তাদের পায়ে। অন্যদিকে মাত্র ৩৯ ভাগ সময় বল ছিল রুশদের পায়ে। তিনবার শট করেও রাশিয়ার জালে বল জড়াতে ব্যর্থ হন সৌদি ফুটবলাররা। আর রাশিয়ার ৭টি শটের মধ্যে ৫টি পরিণত হয় গোলে।

এর আগে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ফুটবলের এই আসরটি উদ্বোধন করার পরই রাশিয়া-সৌদির ফুটবলাররা ড্রেসিং রুম থেকে মাঠে যান।

মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে বাংলাদেশ সময় আজ রাত ৯ টায় শুরু হয় ম্যাচটি। লুজনিকি স্টেডিয়াম থেকে বাংলাদেশে ম্যাচটি সরাসসরি সম্প্রচার করে মাছরাঙা ও নাগরিক টেলিভিশন।

সুত্র : গোল ডট কম।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন