সারাদেশ

ফরিদপুরে মাদকবিরোধী প্রচারণায় মাঠে নামলেন ডিসি-এসপি

নিজস্ব প্রতিেবেদক: ‘মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান, সুস্থ ও নিরাপদ থাকুন’-এ স্লোগানকে সামনে রেখে ফরিদপুর শহরে মাদকবিরোধী প্রচারণায় নামলেন ফরিদপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

জেলা পুলিশের উদ্যোগে বুধবার সকাল ১১টার দিকে শহরের জনতা ব্যাঙ্ক মোড় এলাকায় মাদকবিরোধী প্রচারণায় অংশ নেন ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া ও পুলিশ সুপার মো. জাকির হোসেন খান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোস্তাফা কামাল, মো. জামাল পাশা, কোতয়ালী থানার ওসি এ এফ এম নাসিম প্রমুখ।

পরে তারা মুজিব সড়কে চলাচলকারী বিভিন্ন গাড়িতে স্টিকার লাগিয়ে দেন। এছাড়া সাধারণ মানুষ ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন। একইসঙ্গে মাদকের কুফল সম্পর্কে জনগণকে অবহিত করেন।

পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, মাদকের বিরুদ্ধে ফরিদপুরের প্রশাসন সব সময় কঠোর অবস্থানে রয়েছে। তারপরেও কেউ যদি মাদক সেবন ও ব্যবসার সঙ্গে জড়িত থাকেন তাদের সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরে আসার অনুরোধ করব। তবে স্বাভাবিক জীবনে ফিরে না আসলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন