প্রধান সংবাদবিনোদন

মধ্যে রাতে জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর গ্রেফতার!

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের একসময়ের তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল। তথ্যপ্রযুক্তি আইনের মামলায় এফডিসির পার্শ্ববর্তী একটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় তিনি গ্রেফতার হোন। তেজগাঁও থানায় সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিনের দায়ের করা একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মামলার নম্বর ১৪ এবং এই মামলায় আসিফ ছাড়াও আরো ৪/৫ জন অজ্ঞাত আসামি রয়েছে।

মামলার এজহারে শফিক তুহিনের অভিযোগ, ‘গেলো ১ জুন রাতে চ্যানেল ২৪-এর সার্চ লাইট নামের অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে তিনি জানতে পারেন, আসিফ আকবর তার অনুমতি ছাড়ায় তার সংগীতকর্ম এবং অন্যান্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭ টি সবার অজান্তে বিক্রি করেছে। এগুলো অসাধুভাবে ও প্রতারণায় মাধ্যমে এগুলো বিক্রি করে তিনি বিপুল অর্থ উপার্জন করেছেন।

এঘটনা জানার পর শফিক তুহিন ওই দিন দিবাগত রাতে ফেইবুকে তার অ্যাকাউন্ট থেকে অনুমোদন ছাড়া গান বিক্রির বিষয়টি নিয়ে স্ট্যাটাস দেন। তার ওই স্ট্যাটাসের নিচে আসিফ আকবর নিজের একটি অ্যাকাউন্ট থেকে অশালীন মন্তব্য ও হুমকি দেন বলেও অভিযোগ তুলেছেন তুহিন।

উল্লেখ্য, জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবরের এ ঘটনায় সোশ্যাল মিডিয়ায় এর তীব্র নিন্দা জানায়। মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সবার কাছে।

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন