খেলা

মাঠে নেমেই গোল করলেন নাইমার!

নিজস্ব প্রতিবেদক: পিএসজিতে খেলার সময় মার্সেইয়ের বিপক্ষে চোট পেয়েছিলেন ২৫ ফেব্রুয়ারি। দিনের হিসেবে সেটা তিন মাস আটদিন। ব্রাজিল তারকা ওই তিন মাস আটদিন পরে বল নিয়ে কোন প্রতিযোগিতা মূলক ম্যাচ খেলতে নেমেছেন। নেমেই দারুণ এক গোল করেছেন ব্রাজিলের ‘নাম্বার টেন’।

শুরুর একাদশে নেইমারকে মাঠে নামাননি ব্রাজিল কোচ তিতে। তাকে দ্বিতীয়ার্ধে মাঠে দেখা যাবে বলে জানান তিনি। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই যে দেখা যাবে সেটা হয়তো অনেকেই ভাবেননি। ফার্নান্দিনহোকে রেখে দ্বিতীয়ার্ধে পিএসজি তারকাকে মাঠে নামান ব্রাজিল কোচ। এরপর ব্রাজিল ভক্তরা অপেক্ষায় ছিলেন নেইমার ছন্দ দেখার।

নেইমার সমর্থকদের সেই প্রত্যাশা পুরণ করলেন ম্যাচের ৬৯ মিনিটে। উইলিয়ান দারুণ এক বল পাস দেন কৌতিনহোকে। তিনি নেইমারকে বুদ্ধিদিপ্ত এক  পাস দেন। তার পাস ধরে লক্ষ্যভেদ করেন ব্রাজিল ফরোয়ার্ড। ব্রাজিল এগিয়ে যায় ১-০ গোলে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন