খেলাপ্রধান সংবাদ

মেসির পেনাল্টি মিস, আর্জেন্টিনাকে রুখে দিল ‘পুঁচকে’ আইসল্যান্ড

শক্তিমত্তায় স্পষ্টতই এগিয়ে। দলে তারকা খেলোয়াড়ের ছড়াছড়ি। সেই আর্জেন্টিনা আটকে গেল ‘পুঁচকে’ আইসল্যান্ডের কাছে। প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে আসা দলটির সঙ্গে ১-১ গোলের হতাশার ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে লিওনেল মেসিদের।

এ ম্যাচে সবার দৃষ্টি ছিল মেসির ওপর। তবে সুবিধা করতে পারেননি আর্জেন্টাইন সুপারস্টার। প্রথমার্ধের ১৭ মিনিটে গোলবারে শট নিলেও রুখে দেন আইসল্যান্ডের গোলরক্ষক। তবে ৬৪ মিনিটের মাথায় ঘটান ভয়ংকর কাণ্ড। পেনাল্টি পেয়েও জালে বল জড়াতে পারেননি এ তারকা ফরোয়ার্ড। এ ম্যাচে আক্রমণের দিক থেকে অনেকটা আর্জেন্টিনার সমানতালেই লড়েছে বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলা আইসল্যান্ড। ম্যাচের ১৯ মিনিটের মাথায় গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দিয়েছিলেন আগুয়েরো।

তবে আর্জেন্টাইনদের বেশিক্ষণ স্বস্তিতে থাকতে দেয়নি আইসল্যান্ড। চার মিনিট পরেই আইসল্যান্ডকে সমতায় ফেরান ফিনবোগানস। ম্যাচের বাকি সময় গোলের দেখা পায়নি কোনো দলই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন