সারাবিশ্ব

যুক্তরাষ্ট্রে পত্রিকা অফিসে গুলি, নিহত ৫

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড অঙ্গরাজ্যের রাজধানী অ্যানাপোলিসে ‘ক্যাপিটাল গেজেট’ নামে একটি পত্রিকার নিউজরুমে গুলির ঘটনা ঘটেছে। এতে ওই পত্রিকাটির পাঁচজন সাংবাদিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো কয়েকজন।

স্থানীয় সময় বৃহস্পতিবার বিকেলের দিকে রাজধানীর অ্যানি আরুন্ডেল এলাকায় এ ঘটনা ঘটে।  অ্যানি আরুন্ডেল পুলিশ, গোয়েন্দা সংস্থা এফবিআই ও এটিএফও এ হামলার সত্যতা নিশ্চিত করেছে।

পুলিশের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানায়, অ্যানাপোলিসের ৮৮৮ বেস্টগেট রোডে পত্রিকাটির কার্যালয়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কার্যালয়ের ভবনটি ঘেরাও করে রাখা হয়েছে।

পত্রিকাটির ক্রাইম রিপোর্টার ফিল ডেভিস টুইট করে জানিয়েছেন, বেশ কিছু লোকজনকে গুলি করা হয়েছে। তাদের মধ্যে কেউ হয়তো মারা গেছেন। এর চেয়ে ভয়ংকর আর কী হতে পারে যে, অফিসের ডেস্কের নিচে লুকিয়ে আপনি সন্ত্রাসীদের গুলি রিলোডের শব্দ শুনতে পাচ্ছেন।

এ ঘটনায় এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন