আজব দুনিয়া

রাগ করে অদ্ভুত কাণ্ড! পেটে দুই কেজি সিমেন্ট

ভারতের পশ্চিমবঙ্গের ঝাড়খণ্ডে ঘটেছে অদ্ভুত এক ঘটনা। পরিবারের লোকের কথায় অভিমান করে গোলা সিমেন্ট খেয়ে ফেলেছে বিকাশ পাল নামের এক ছেলে। জানা গেছে, বাবার সঙ্গে রাগ করে সিমেন্ট খেয়েছে ছেলেটি। সিমেন্ট খাওয়ার পাঁচ দিন পর বৃহস্পতিবার দুপুরে দেড় ঘণ্টা অস্ত্রোপচার করে ওই ছেলের পেট থেকে দুই কেজি ওজনের জমানো সিমেন্ট বের করেছেন বর্ধমান মেডিকেল কলেজের চিকিৎসকরা।

এ ব্যাপারে হাসপাতাল সুপার উৎপল বলেন, চুল খাওয়া, মাটি খাওয়ার রোগী দেখেছি। কিন্তু গোলা সিমেন্ট খাওয়ার ঘটনা কখনো শুনিনি। অস্ত্রোপচারের পর চিকিৎসক মধুসূদন চট্টোপাধ্যায় বলেন, রোগীর অবস্থা অনেক খারাপ ছিল। এরকম ঘটনা আগে ঘটেছে বলে শুনিওনি। তিনি আরও বলেন, পাকস্থলিতে সিমেন্ট জমাট বাঁধা অবস্থায় রয়েছে দেখে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে পরিবার বলছে, ছেলে বিকাশ পালের বাড়ি পশ্চিমবঙ্গের ঝাড়খণ্ডের পাকুড় জেলার পশ্চিম মহেশডাঙা গ্রামের বাবুদহে। শনিবার সকালে বাবার সঙ্গে ঝগড়া করে বাড়ির উঠোনে বালতিতে রাখা গোলা সিমেন্ট পরপর কয়েক গ্লাস খেয়ে নেয়। তার পর থেকেই পেট ব্যথা ও শ্বাসপ্রশ্বাসে সমস্যা শুরু হয়।

বিকাশের বাবা ধীরেন পেশায় ভাস্কর। বিকাশও বাবার সঙ্গে কাজ করে। কিন্তু ওইদিন বাবার সঙ্গে কাজ করতে নিমরাজি থাকে বিকাশ। এতে ধীরেন ছেলেকে বকা দেন। অভিমানে গোলা সিমেন্ট খেয়ে নেয় বিকাশ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন