খেলাপ্রধান সংবাদ

রোনালদোর হ্যাট্রিক!

অবিশ্বাস্য! বিশ্বকাপ শুরুর দ্বিতীয় দিনেই আগুন ঝরা ম্যাচ দেখল ফুটবল বিশ্ব। এক রোনালদোর হ্যাট্রিকে জয় থেকে ছিটকে গেল স্পেন।

ম্যাচের শুরু থেকেই ছিল উত্তেজনা। রোনালদোই শুরু করলেন, শেষ করলেন তিনি-ই। পরতে পরতে রং বদলানো ম্যাচটি শেষ হল ড্রয়ে।
পর্তুগাল বনাম স্পেনের আজকের এই ম্যাচটি ছিল গোল উৎসবের। ম্যাচের বয়স ৬০ মিনিট না হতেই গোল হয় ৫টি। এছাড়া ৮৮ মিনিটের মাথায় রোনালদোর করা ফ্রি-কিকের মাধ্যমে পূর্ণ হয় হাফ ডজন গোল।

এদিন ম্যাচের শুরুতে চার মিনিটের মাথায় রোনালদোর পেনাল্টিতে গোল হজম করে স্পেন। ম্যাচের শুরুতে ডি-বক্সে রোনালদোকে নাচোর করা ট্যাকলের কারণেই পেনাল্টিতে গোল পেয়ে এগিয়ে যায় পর্তুগাল।

এর মাত্র ২৪ মিনিটের মাথায় ডিয়েগো কস্তার গোলে ১-১ গোলে সমতায় ফেরে রামোসের দল।

এরপর ৫৫ মিনিটের মাথায় ইনিয়েস্তার ফ্রি কিকে বল পান সার্জিও বুসকেটস। তার পা থেকে বলটি সোজা চলে যায় ফরোয়ার্ড কস্তার পায়ে। ভুল করেননি কস্তা। দারুণ শটে বল পাঠান পর্তুগালের জালে। ২-২ সমতায় ফেরে স্পেন।

এরপর আবার রোনালদোর আক্রমন। মাঝ মাঠ থেকে গঞ্জালো গুয়েডসের ক্রসে বল চলে যায় ডি-বক্সের মাথায় থাকা রোনালদোর পায়ে। দুজন স্প্যানিশ ডিফেন্ডারের মধ্য দিয়ে জোরালো শট নিলেন সিআর সেভেন। স্প্যানিস গোলরক্ষকের হাত ফসকে বল জড়ালো জালে। উল্লাসে ফেটে পড়লেন ক্রিস্টিয়ানো। পর্তুগাল এগিয়ে যায় ২-১ গোলে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন