রাজনীতি

রোকেয়া ফাউন্ডেশন এর উদ্দ্যেগে ইফতার মাহফিল সম্পন্ন!

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামস্থ রোকেয়া ফাউন্ডেশনের উদ্দ্যেগে স্থানীয় একটি রেস্টুরেন্টে ১০ জুন রবিবার ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: হুমায়ুন রশিদ এর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী জোনের সহকারী পুলিশ কমিশনার জাহেদুল ইসলাম। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাফা ট্রেডিং এর অালহাজ্ব হারুনুর রশিদ ও রোকেয়া ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হোয়াইট টেক গ্রুপের চেয়ারম্যান মো: জাকারিয়া ইসলাম মানিক,মাসিক চকবাজার পত্রিকা ও জীবনযাত্রা ম্যাগাজিনের সম্পাদক এস.ডি.জীবন, অপ্রতিরোধ্য চট্টগ্রাম পরিষদের সভাপতি অাদনান এলাহি তুহিন, সিপ্লাস টিভির প্রতিনিধি চৌধুরী রাসেল, অনলি ফর ইউ’র চেয়ারম্যান মো: শাওন হোসেন, গুলজার টাওয়ার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: রাহুল, সাংগঠনিক সম্পাদক মোঃ জাবেদ, ব্যবসায়ী সমিতির সভাপতি সাইমুন করিম সুমন ও চাটগার সংবাদ পত্রিকার প্রতিনিধি তৌহিদুর রহমান প্রমুখ।

 

 

দেশরির্পোট/আমির/এমএল


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন