প্রধান সংবাদবিনোদন

শমীর সাথে শম্পা-সুবর্ণার ”ঈদ আলাপন”

বিনোদন প্রতিবেদক: ঈদের ভিন্নধর্মী আয়োজনে অভিনেত্রী শমী কায়সারের উপস্থাপনায় একটি অনুষ্ঠানে হাজির হবেন দুই অভিনেত্রী সুর্বণা মুস্তাফা ও শম্পা রেজা। অনুষ্ঠানের নাম ‘ঈদ আলাপন’। এটি প্রচার হবে বিটিভিতে। মো. মাহফুজার রহমানের প্রযোজনায় বিটিভির একটি স্টুডিওতে গত শনিবার বিকেলে এর রেকর্ডিং শেষ হয়েছে। এতে অংশগ্রহণ প্রসঙ্গে শম্পা রেজা বলেন, ‘বিটিভিই আমাদেরকে শম্পা, সুবর্ণা বা শমী’তে পরিণত করেছে। তাই বিটিভির প্রতি ভালোবাসা একটু অন্যরকম। অনুষ্ঠানে নানান বিষয় নিয়েই আলোচনা করেছি।

সব মিলিয়ে খুব পরিপাটি একটি অনুষ্ঠান হয়েছে। সুবর্ণা মুস্তাফা বলেন, অনুষ্ঠানটি একটু অন্যরকম হয়েছে। দেশের অর্থনৈতিক অবস্থা, সামাজিক অবস্থা, রাজনৈতিক অবস্থাসহ বঙ্গবন্ধুর কথাও উঠে এসেছে এতে। এসেছে দৈনন্দিন জীবনের গল্পও। আশা করি দর্শকের ভালো লাগবে। ঈদের পরদিন বিকেল ৫টায় ‘ঈদ আলাপন’ প্রচার হবে।

 

 

দেশরির্পোট/সূচনা


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন