সারাদেশ

শেখ হাসিনার শক্তি বাংলাদেশের জনগণ: এনামুল হক শামীম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্তি বাংলাদেশের জনগণ। বিদেশে আমাদের কোন প্রভু নেই, বন্ধু আছে। দেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ভালোবাসেন, ভোট দেন-সে কারণেই বারবার প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে দেশবাসীর সেবা করার সুযোগ পাচ্ছেন। আজ নড়িয়ার ডিঙ্গি মানিক ইউনিয়ন পরিষদ ও ইউপি আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিলে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, জনগণের ভালোবাসা ও ভোট নিয়ে টানা তৃতীয় এবং চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। কারণ শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসা মানেই দেশের উন্নয়ন।বিশ্বের বুকে মর্যাদাশীল দেশে পরিণত হওয়া।

আওয়ামী নেতা আবদুল মালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন নড়িয়া উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবু রাড়ী, আলী আহমেদ কাজী, আলমগীর হোসেন, মান্নান সিকদার, বিপ্লব সিকদার, সানাউলাহ, জহির সিকদার, আবদুর রহমান, কাইয়ুম, শহিদুল ইসলাম শান্ত প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন