বিনোদন

সরাসরি বিশ্বকাপ নাগরিক টিভির পর্দায়

১৪ জুন রাশিয়ায় পর্দা উঠছে বিশ্বকাপ ফুটবল ২০১৮-এর। এই মহাউৎসবের অফিসিয়াল ব্রডকাস্ট পার্টনার নাগরিক টিভিও। এবারের উৎসবে মোট খেলা হবে ৬৪টি। এর মধ্যে নাগরিক টিভি সরাসরি সম্প্রচার করবে ৫৬টি খেলা। বাকি খেলাগুলো সম্প্রচার করা হবে ধারণ করে। এর বাইরে ফিফা থেকে প্রাপ্ত খেলোয়াড়দের এবং বিভিন্ন খেলার আপডেট থাকবে নাগরিকের অন্যান্য আয়োজনে। চ্যানেল কর্মকর্তারা জানান, সরাসরি খেলা তো থাকছেই, এর পাশাপাশি প্রতিটি ম্যাচ শুরুর আগে নাগরিক টিভির পর্দায় থাকছে সেলিব্রিটিদের অংশগ্রহণে বিশেষ সরাসরি অনুষ্ঠান ‘ফুটবল :পা-গোল’। মারিয়া নূরের উপস্থাপনায় এই অনুষ্ঠানে শুরুর দিন থেকেই শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকারা অংশ নেবেন।

এ ছাড়া প্রতিটি খেলা শেষে থাকছে ‘ফাটাফাটি বিশ্বকাপ’ শিরোনামের আরও একটি সরাসরি অনুষ্ঠান।

এদিকে এই মহাযজ্ঞকে ঘিরে নাগরিক টিভিতে প্রচার হচ্ছে সুবিধাবঞ্চিত কিশোরদের অংশগ্রহণে ‘নাগরিক তালগোল’ নামের একটি অনুষ্ঠান। প্রতিযোগিতাভিত্তিক খেলার এই অনুষ্ঠান শেষ পর্ব প্রচার হবে আজ দুপুর সাড়ে ১২টায় এবং সন্ধ্যা সাড়ে ৭টায়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন