খেলা

সালাহ মেসির মতোই ভালো খেলোয়াড় রোনালদো

পর্তুগাল অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো বিশ্বকাপকে সামনে রেখে মিসরীয় তারকা মোহামেদ সালাহকে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির মতোই ভালো খেলোয়াড় হিসেবে আখ্যা দিয়েছেন। ইংলিশ প্রিমিয়ার লীগে লিভারপুল ফুটবল ক্লাবের হয়ে সালাহর অসাধারণ একটি মৌসুম কেটেছে। চলতি মৌসুমে প্রিমিয়ার লীগের সর্বোচ্চ ৩২ গোলের মালিক সালাহ।

 

এখন পর্যন্ত লাল জার্সিতে সব প্রতিযোগিতা মিলে ৫২ ম্যাচে মোট করেছেন ৪৪ গোল। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো তাই স্বাভাবিকভাবেই প্রশংসা করেছেন সালাহর। চ্যাম্পিয়নস লীগের ফাইনালে চোট পাওয়ায় সালাহর প্রতি সমবেদনাও জানিয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা, ‘সালাহ এই বছরের অন্যতম সেরা আবিস্কার। আমি আশা করি কিয়েভের ফাইনাল ম্যাচের চোট তার বিশ্বকাপ খেলায় বাধা হবে না। অনেকেই শুধু রোনালদো-মেসির প্রতিযোগিতার কথা বলেন। কিন্তু এই প্রতিযোগিতায় এখন আরও অনেক খেলোয়াড়ের যোগ দেওয়ার সময় এসেছে।’ মিসরের বিশ্বকাপ দলের সঙ্গে রাশিয়ায় পৌঁছেছেন মোহামেদ সালাহ। তবে আগামী শুক্রবার উরুগুয়ের বিপক্ষে ফারাওদের প্রথম ম্যাচে সালাহ খেলবেন কি-না, তা এখনও নিশ্চিত হয়নি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন