বিনোদন

সিনেমার প্রমোশনের পর বালিগঞ্জের এক রেস্তোরাঁয় তারা তিনজন

লাস্যময়ী মিম ও প্রিয়াঙ্কার পাশে সুপারস্টার জিৎ। মাটন বিরিয়ানি খেতে খেতে চলছে গল্প, খুনশুটি, ফটোসেশন। সিনেমার প্রমোশনের পর বালিগঞ্জের এক রেস্তোরাঁয় এভাবেই মেতে ছিলেন ‘সুলতান দ্য সেভিয়র’র পুরো টিম।

যৌথ প্রযোজনার ছবি ‘সুলতান দ্য সেভিয়র’য়ে অভিনয় করছেন কলকাতার সুপারস্টার জিৎ ও লাক্স চ্যানেল আই সুপারস্টার এবং জনপ্রিয় তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম,প্রিয়াঙ্কা। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে শেষ করা এ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৫ জুন। ইতোমধ্যে সিনেমা মুক্তির সকল প্রস্তুতি সম্পন্ন করেছে সংশ্লিষ্টরা।এছাড়াও ছবিটিতে অভিনয় করছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তারকা তাসকিন রহমান এবং নবাগত আসফাক রানা, আমান রেজা, সাদেক বাচ্চু, নাদের চৌধুরী, রেবাকা রউফ, শহিদুল আলম সাচ্চু।

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে শেষ করা এ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৫ জুন। ইতোমধ্যে সিনেমা মুক্তির সকল প্রস্তুতি সম্পন্ন করেছে সংশ্লিষ্টরা।

‘সুলতান’ ছবিটি পরিচালনা করছেন কলকাতার পরিচালক রাজা চন্দ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে কলকাতার নায়ক জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন