খেলাপ্রধান সংবাদ

স্পিনের কাছে পরাজিত বাংলাদেশ!

ছবি সংগৃহীত।

আফগানিস্তান ভারতের দেরাদুনে প্রথমে ব্যাট করে বাংলাদেশকে ১৬৮ রানের লক্ষ্য দিয়েছে। দেরাদুনের ধীর গতির উইকেটে এই রান তোলা বেশ কঠিন। তার মধ্যে বাংলাদেশ ইনিংসের প্রথম বলেই দলের সেরা ব্যাটসম্যান তামিমকে হারিয়ে বেশ চাপে পড়ে গেছে। লক্ষ্য তাড়া করা কঠিন হয়ে গেছে ইনিংসের শুরুতেই।

বাংলাদেশের হয়ে এ ম্যাচে ওপেনে নামেন বামহাতি ব্যাটসম্যান তামিম ইকবাল এবং লিটন দাস। নিদাহাস ট্রফিতে ভালো করার তামিমের সঙ্গী হিসেবে তাকে বেছে নেওয়া হয়। কিন্তু তামিম এ ম্যাচে এক বলের বেশি টিকতে পারলেন না। আফগান তরুণ স্পিনার মুজিব উর রহমানের প্রথম বলেই এলবিডব্লিউ হয়ে ফিরে যান তিনি। তার লাইনে ফেলা বলটা আটকাতে পারেননি এই ব্যাটসম্যান।

তার আউট হওয়ার পরে ক্রিজে আসেন সাকিব আল হাসান। তিনি ১৫ বলে ১৫ রান করে নবীর বলে ফিরে যান। ২১ রানে দুই উইকেট হারিয়ে ফেলে টাইগাররা। এরপর লিটনের ব্যাটে ঘুরে দাঁড়াচ্ছিল বাংলাদেশ। কিন্তু তিনিও ২০ বলে ৩০ রান করে  নবীর বলে সাজঘরে ফেরেন। এরপর ব্যাটে আসা মাহমুদুল্লাজ ও মুশফিক ক্রিজে আছেন। শেষ খবর পর্যন্ত বাংলাদেশ ৮ ওভারে ৩ উইকেটে ৬৪ রান তুলে ব্যাট করছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন