বিনোদন

স্বামীর কারনে নাম বদলালেন প্রীতি

 বিয়ের পর অভিনেত্রীদের নামের পদবী পরিবর্তন নিয়ে কিছুদিন আগেই শুরু হয়েছিল নয়া বিতর্ক। বহু নারীবাদী ব্যক্তিত্ব এর প্রতিবাদ করেন। বিতর্কে পড়ে যান বলিউড স্টার সোনম কাপুর। তাঁর সঙ্গে আনন্দ আহুজার বিয়ের পর সোনম নিজের পদবীর সঙ্গে আনন্দের পদবী জুড়ে দিয়েছিলেন। আর সেই নিয়ে লেখিকা তসলিমা নাসরিনের সমালোচনার মুখে পড়েন সোনম। এবার নাম পরিবর্তন করলেন বলিউডের আরও এক অভিনেত্রী প্রীতি জিন্টা।

প্রীতি একটি টুইটের মাধ্যমে জানিয়েছেন যে , তিনি নিজের নামে একটি বাড়তি ‘জি’ যোগ করছেন। এই বাড়তি ‘জি’ তাঁর স্বামীর নাম থেকে এসেছে। প্রীতির স্বামী জেন গুডএনাফের নামের থেকে ‘জি’ অক্ষরটি নিয়ে , প্রীতির নাম পরিবর্তিত হয়েছে। ‘প্রীতি জিন্টা’র বদলে এখন লেখা হচ্ছে ‘প্রীতি জি জিন্টা’। বলিউডের এই তারকা অভিনেত্রী নিজের নামের পরিবর্তন করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া সাইটের প্রোফাইলগুলিতেও। টুইটার ও ইনস্টাগ্রামে এখন থেকে লেখা থাকছে ‘প্রীতি জি জিন্টা’।

এর আগে সোনম, বিয়ের দিনই অনুষ্ঠান শেষে সোশ্যাল মিডিয়ায় নিজের পদবীর সঙ্গে জুড়ে দেন আনন্দ আহুজার পদবী। সেই নিয়ে বিস্তর আলোচনা হয়। কাপুর পদবী থেকে কেবল ‘কে’ অক্ষরটি নিয়ে তিনি নিজের নামটি ‘সোনম কে আহুজা’ হিসাবে রাখেন। যা নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায়। এবার নাম পরিবর্তন হল প্রীতিরও। তবে এখনও পর্যন্ত প্রীতিকে নিয়ে কোনও সমালোচনা শোনা যায়নি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন