বিনোদন

স্বামী এবং সন্তানকে খুঁজতে মালয়েশিয়াতে – রোমানা স্বর্ণা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রোমানা স্বর্ণা। আকর্ষণীয় লুক ও নজর কাড়া অভিনয় দিয়ে ইতি মধ্যে দর্শক হ্রদয়ে জায়গা করে নিয়েছে। চলচ্চিত্রেও পা রেখেছেন এই চিত্রনায়িকা। সম্প্রতি ‘দক্ষিণ সমুদ্র তীরে’ টেলিফিল্মে একটি বিশেষ চরিত্রে অভিনয় করলেন তিনি। এটি রচনা ও পরিচালনা করেছেন আল মামুন।

রোমানা স্বর্ণা বলেন, ‘পারিবারিক টানাপোড়েনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘দক্ষিণ সমুদ্র তীরে’ টেলিফিল্মটি। গল্পে আমার স্বামী এবং সন্তানকে খুঁজতে মালয়েশিয়াতে যাই। তারপর শুরু  হয় নানা টানাপোড়েন। ঘটতে থাকে নানা ঘটনা। গল্পটিতে বেশ ভিন্নতা রয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।চেষ্টা করেছি পুরোপুরিভাবে চরিত্রটা ফুটিয়ে তুলতে। আশা করি দর্শকের পছন্দ হবে।

পরিচালক আল মামুন বলেন, খুব ভালো একটি কাজ হয়েছে। দর্শকের চাহিদা মাথায় রেখে  টেলিফিল্মটির গল্প নির্বাচন করা হয়েছে। পারিবারিক টানাপোড়েন দেখানোর পাশাপাশি আমরা দর্শকদের একটি বার্তা দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

ট্রাই স্টার প্রোডাকশন প্রযোজিত এ টেলিফিল্মটি আগামীকাল বৃহস্পতিবার রাত ১১টায় এটিএন বাংলায় প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

এতে রোমানা স্বর্ণা ছাড়াও আরো অভিনয় করেছেন আনিকা কবীর শখ, নিলয় আলমগীর, নাফা, শরীফ, সাজ্জাদ, আল মামুন প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন