বিনোদন

হলিউডে মিউজিক ভিডিওতে মডেল হলেন – শিনা চৌহান

হলিউডে একটি মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নিলেন ভারতীয় অভিনেত্রী ও উপস্থাপিকা শিনা চৌহান। ‘ফলেন অ্যাঞ্জেল’ শিরোনামের এই গানটি গেয়েছেন মার্কিন গায়িকা-অভিনেত্রী সোই ফেবুলাস। লস অ্যাঞ্জেলসের সানসেট বুলভার্ডে মিউজিক ভিডিওটির নির্দেশনা দিয়েছেন মার্কিন অভিনেতা ও নির্মাতা জিনো মন্টেসিনোস।ফলেন অ্যাঞ্জেল গানটি তৈরি হয়েছিল একটি ছবির জন্য। এর বিষয়বস্তু ছিল একজন নারী হত্যাকারী। কিন্তু পরে ছবিটি আর তৈরি হয়নি। তাই এই গান নিয়ে মিউজিক ভিডিও নির্মাণের সিদ্ধান্ত নেন শিল্পী।
শিনা বলেন, যুক্তরাষ্ট্রসহ সারাবিশ্বে মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির জন্যই মূলত এটি তৈরি হয়েছে। মাদকের কারণে আমাদের ভবিষ্যৎ শিশুদের চরম ক্ষতি হচ্ছে। এই মিউজিক ভিডিওর মাধ্যমে সেই বার্তাই ছড়িয়ে দেওয়ার চেষ্টা কেরা হয়েছে।
শিনার পাশাপাশি ‘ফলেন অ্যাঞ্জেল’-এর মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এমিলি জেমস, প্যাট্রিক লিয়াহি, মিয়া, হামফ্রে মোনটয়া। এছাড়া সোই ফেবুলাস ও নির্মাতা জিনো তো আছেনই।ভিডিওটি সম্প্রতি সোই ফেবুলাসের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে।
মিস কলকাতা খ্যাত শিনা চৌহান বাংলাদেশেও বেশ জনপ্রিয়। এদেশে পিঁপড়াবিদ্যা ছবিতে অভিনয় করেছেন। পাশাপাশি বাংলাদেশ প্রিমিয়ার লীগ ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের উপস্থাপনাতেও দেখা গেছে তাকে।
গানের ভিডিও লিংক :
 https://www.youtube.com/watch?v=40GAHQsReEA


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন