বিনোদন

ঈদে ‘পাংকু জামাই’ নিয়ে শাকিব-অপু

নিজস্ব প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব-অপু জুটি। জনপ্রিয় এই জুটি দর্শকদের দিয়েছেন বহু সুপারহিট ছবি। নানা কারনে তাদের আর এক সাথে দেখা যায় না কোন ছবিতে। সর্বশেষ গেল ঈদে ‘রাজনিতী’ ছবিতে এক সাথে তাদের দেখা গিয়েছে। এই জুটির দর্শকদের জন্য আনন্দের খবর হলো ফের ঈদে ‘পাংকু জামাই’ নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হচ্ছে এই জুটি।

সোমবার ছবিটি সেন্সরের ছাড় পত্র পেয়েছে। হয়েছে প্রশংসিত। ‘পাংকু জামাই’ ছবিটির শুটিং শুরু হয়েছিল ২০১৬ সালের জানুয়ারিতে। ওই সময় টানা শুটিংয়ে ছবির বেশিরভাগ কাজও সম্পূর্ণ হয়েছিল। এরপর হঠাৎ অপু বিশ্বাস পর্দার অন্তরালে চলে যাওয়ায় থেমে ছিল ছবির কাজ, শাকিবও ব্যস্ত ছিলেন অন্য ছবির শুটিংয়ে। প্রায় আট মাস নিরুদ্দেশ থাকার পর আড়াল ভেঙে গেল বছর ফিরে আসলে গত ৭ অক্টোবর ফের এই ছবির শুটিং করেন অপু। এফডিসি ও পূবাইলে তিনদিন শুটিং করে অপু তার অংশের কাজ শেষ করেন।

ছবিটি মুক্তি নিয়ে ছবির প্রযোজক মোজ্জাম্মেল সরকার জানান,’ শাকিব-অপু জুটি দীর্ঘ পর্দায় অনুপস্থিত। সেজন্য দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে ‘পাঙ্কু জামাই’ ঈদের সময় মুক্তি দেওয়ার চিন্তা করা হয়েছে। কারণ সিনেমাটি মুক্তির এটিই ভালো সময় মনে করি।’

রোমান্টিক কমেডি গল্পের এই ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পুষ্পিতা পপি, এটিএম শামসুজ্জামান প্রমুখ।

 

 

দেশরির্পোট/আরাফাত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন