বিনোদন

বাংলাভিশনের ভিন্নধর্মী আয়োজনে শাকিব ও বুবলী

ঈদ আনন্দে বাড়তি মাত্রা যোগ করে বিভিন্ন টিভি চ্যানেলে থাকছে বিশেষ নাটক ও টেলিফিল্ম ও বিভিন্ন অনুষ্ঠান। বছর জুড়ে টিভি মিডিয়ায় থাকে সিরিয়াল আর মেগাসিরিয়ালের দাপট। ঈদ আসলেই পাল্টে যায় সেই ধারা। এবার তারই ধারাবাহিকতায় বাংলাভিশনের ভিন্নধর্মী আয়োজনে কক্সবাজার সমুদ্রপাড়ে শাকিব খান ও বুবলী। ‘আনন্দময় দিনে শাকিব খানের সঙ্গে’ অনুষ্ঠানটির শুটিং সম্প্রতি সম্পন্ন হয়েছে কক্সবাজার সমুদ্র সৈকত-এর মনোরম লোকেশনে।এই অনুষ্ঠানে শাকিব খান ও বুবলী দু’জনই উপস্থাপক আবার দু’জনই অতিথি।

কয়েকটি জনপ্রিয় সিনেমাতে শাকিব খানের সঙ্গে জুটি হয়েছেন বুবলী। ভিন্নভাবে দর্শকের সামনে তাদের কাজ এবং ব্যক্তিজীবনের গল্প তুলে ধরা হবে এই অনুষ্ঠানের মাধ্যমে। এই জুটির ঈদের ছবিসহ তাদের তারকা হওয়া ও আনন্দ-বেদনাসহ নানান গল্প দর্শক জানতে পারবেন এই অনুষ্ঠানে।

অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহীদ সম্পদ। ঈদ-উল-ফিতরের বিশেষ অনুষ্ঠানমালায় ঈদের দিন বিকেল ৫টা ১৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে এই অনুষ্ঠানটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন