সারাবিশ্ব

‘অবৈধ’ পাঁচ সন্তান রয়েছে ইমরানের, রেহামের দাবি

পাকিস্তানের রাজনৈতিক দল তেহেরিক-ই-ইনসাফ প্রধান ইমরান খানের বিরুদ্ধে বিস্ফোরক দাবি তুলেছেন তার প্রাক্তন স্ত্রী রেহাম খান। বৃটিশ সাংবাদিক রেহামের দাবি ‘অবৈধ’ পাঁচটি সন্তান রয়েছে সাবেক এই ক্রিকেটারের।

নিজের আত্মজীবনীতে রেহাম খান লিখেছেন, বিয়ের পরে ইমরানই নাকি তাকে বলেছিলেন তার অবৈধ সন্তানদের কথা। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

ইমরানের সন্তানদের বিষয়ে রেহাম লিখেছেন, ‘এক রাতে তারা তাদের ঘরে শুয়ে ছিলেন। এ সময় ইমরান তাকে নিজের সম্পর্কের কথাগুলো বলছিলেন। তখনই ওই পাঁচ সন্তানের কথা বলেন ইমরান। তাদের মধ্যে সবচেয়ে বড় সন্তানের বয়স ৩৪। তারা ভারতে থাকে।’

রেহামের এই বিস্ফোরক মন্তব্যের ছোঁয়া লেগেছে পাকিস্তান ক্রিকেটেও। সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরামের ‘বিকৃত যৌনতা’র ব্যাপারেও নিজের বইতে লিখেছেন রেহাম।

ওয়াসিম আকরামের বিরুদ্ধে লিখে অবশ্য পার পাননি এই সাংবাদিক। তার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন ওয়াসিম।

এ নিয়ে দুলে উঠেছে পাকিস্তানের রাজনৈতিক দল তেহেরিক-ই-ইনসাফও। শুধু ইমরান নয়, তার দলের এক নেতার বিরুদ্ধেও তীর্যক মন্তব্য করেছেন বৃটিশ এই সাংবাদিক। বইয়ে দলের এক নেতার বিরুদ্ধে বিকৃত যৌন চাহিদার কথাও উল্লেখ করেছেন রেহাম। সেখানে তিনি লিখেছেন, কিভাবে লোকটি তার প্রতি যৌন চাহিদা দেখাতেন। অবশ্য যার বিরুদ্ধে রেহাম লিখেছেন, তিনি বিষয়টিকে শ্রেফ বানোয়াট বলে উড়িয়ে দিয়েছেন।

ব্রিটিশ এই সাংবাদিকের দাবি, স্বামী হিসেবে কোনো পুরুষকে পছন্দ করার আগে মহিলাদের ‘সচেতনতা’ বাড়াতে তিনি এই বই লিখেছেন। রেহাম মনে করেন, এই বইটি পড়লে তার ‘জীবনের অভিজ্ঞতা’ অন্য নারীদের সহায়তা করবে।

এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে রেহাম বলেছেন, ইমরানের সঙ্গে বিয়ে হওয়ার পর থেকে তার জীবনে ঘটে যাওয়া সমস্যার কথা বইটিতে লেখা আছে। সাবেক স্বামীর সঙ্গে তার যৌনতার কথাগুলোও তিনি লিখেছেন বইতে।

তিনি বলতে চান, তার এই বই পড়ে আধুনিক সমাজের নারীরা তাদের স্বামীর সঙ্গে কিভাবে দিন কাটাবে। আবার স্বামীরা যদি ইমরানের মত হন তাহলে কি করতে হবে।

প্রসঙ্গত, রেহাম খান তার বইতে নিজের সম্পর্কের নানা তথ্যের উল্লেখ করেছেন। তার আত্মজীবনীতে রয়েছে ইমরান খানের যৌন জীবনের কথাও। কীভাবে ইমরানের সঙ্গে তার বিচ্ছেদ হল তাও লেখা আছে বইটিতে।

 

দেশরির্পোট/এএইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন