বিনোদন

অমৃতা নিজেই নিজের অতিথি

ঢাকাই ছবির চিত্রনায়িকা অমৃতা খান অনেকদিন ধরেই ইন্ডাস্ট্রির আড়ালেই ছিলেন । সম্প্রতি চিত্রপাড়ায় দেখা না গেলেও তাকে নিয়ে আলোচনা কিংবা সমালোচনা কিন্তু থেমে নেই। কিছুদিন আগে আশুলিয়াতে তার নিজস্ব জায়গার উপর নিজের নামে নতুন একটি ফ্যাশন হাউজ খুলেছেন। নাম রেখেছেন ‘অমৃতা ফ্যাশন জোন’। তবে নতুন খবর হলো অনেকদিন পর আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন অমৃতা। একুশে টিভির চ্যানেলে ‘আমার ছবি আমার গান’ নামের অনুষ্ঠানে উপস্থাপনা করবেন। এই অনুষ্ঠানের বিশেষত্ব হলো একেকটি পর্বে একেকজন চলচ্চিত্রের জনপ্রিয় ব্যক্তিরা উপস্থিত হন। তিনি নিজেই উপস্থাপনা করবেন সেই অনুষ্ঠানে। বলেন নিজের অনেক অজানা কথা। শোনানো হয় তার সিনেমার কিছু গান।

এই অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো উপস্থাপনা করছেন অমৃতা। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা সবুজ ও সিফাত তন্ময়।অনুষ্ঠানে চিত্রনায়িকা অমৃতা অভিনীত ছবির বেশকিছু গান দেখানো হবে। এই গানগুলোর পেছনের বিভিন্ন গল্প দর্শকদের জানাবেন তিনি।

অমৃতা বলেন, অনেকদিন পর ক্যামেরার সামনে , সত্যি অনেক ভালো লাগছে। সবসময় উপস্থাপকের প্রশ্নের উত্তর দিয়েছি অতিথি হিসেবে, কিন্তু এবারই প্রথম যে নিজের উপস্থাপনে নিজেই কথা বলেছি। তবে এই প্রথম নতুন একটা অভিজ্ঞতা হলো।

সিনেমায় ফেরা নিয়ে কথা হয় তার সাথে তিনি বলেন, আমার পরিক্ষা শেষ হয়েছে। আমি এখন নিজের ফিটনেসের জন্য জিম করছি, ওয়েট ও কমাচ্ছি। আশা করছি শিগগিরই বড় পর্দায় ফিরবো।

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি শিগগিরই একুশে টেলিভিশনে প্রচারিত হবে।

 

দেশরির্পোট/ জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন