বিনোদন

আজ নায়িকা পূর্ণিমার জন্মদিন

আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমার জন্মদিন। এবারের জন্মদিন বিশেষভাবে উদযাপনের কোনো পরিকল্পনা নেই এই নায়িকার।আজ দুপুর ১২.৩০ মিনিটে অনন্যা রুমার প্রযোজনায় ‘তারকা কথন’ অনুষ্ঠানে উপস্থিত হবেন পূর্ণিমা।অনুষ্ঠানটির উপস্থাপনা করবেন দিলরুবা সাথী। পরের বাকীটুকু সময় পূর্ণিমা তার নিজ বাসভবনে পরিবারের সঙ্গেই কাটাবেন বলে জানান তিনি।

বরেণ্য পরিচালক কাজী হায়াতের ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য পূর্ণিমা প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। ১৯৯৮ সালের ১৫ মে জাকির হোসেন রাজু পরিচালিত চিত্রনায়ক রিয়াজের বিপরীতে ‘এই জীবন তোমার আমার’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় পূর্ণিমার। গত ১৫ মে চলচ্চিত্র জীবনের ২১ বছরে পা রাখেন তিনি।

পূর্ণিমা অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে ‘মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’, ‘আকাশছোঁয়া ভালোবাসা’, ‘শোভা’, ‘শাস্তি’ ইত্যাদি।

গেলো ঈদে বেশ কয়েকটি নাটক টেলিফিল্মে অভিনয় করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা। তবে আসছে কোরবানীর ঈদ উপলক্ষ্যে কোন নাটক টেলিফিল্মে অভিনয় করবেন না বলে নিশ্চিত করেছেন এই নায়িকা। কিন্তু আরটিভিতে তার উপস্থাপনায় প্রচার চলতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’র নির্ধারিত সিডিউলের শুটিং-এ অংশ নিবেন পূর্ণিমা। ছোটপর্দায় কাজ করলেও নতুন কোনো চলচ্চিত্রে পূর্ণিমাকে আপাতত দেখা যাচ্ছে না।

পূর্ণিমা বলেন, প্রায় সময়ই চলচ্চিত্রে কাজ করার জন্য প্রস্তাব আসে। কিন্তু গল্প চরিত্র মনের মতো না হওয়ায় শেষ পর্যন্ত আর কাজ করা হয়ে ওঠে না। যে কারণে নতুন কোনো চলচ্চিত্রে দেখা যাচ্ছে না। যেহেতু মনে-প্রাণে আমি চলচ্চিত্রের একজন মানুষ। তাই চলচ্চিত্রেই কাজ করতে চাই। কিন্তু সবকিছু ব্যাটে বলে না হলে তো আর কাজ করা যায় না।

তিনি আরও বলেন,  বিগত বেশ কয়েকদিন টানা কাজ করেছি। মালয়েশিয়ায় শো শেষ করে দেশে ফিরে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলাম। আবার এবং পূর্ণিমা অনুষ্ঠানেরও শুটিং করেছি। সবমিলিয়েই বেশ ক্লান্ত। যে কারণে জন্মদিনটা একেবারেই নিজের মতো করে কাটাতে চাই, পরিবারের সবার সঙ্গে বিশেষ এই দিনটির সময়টা পার করতে চাই। তবে হ্যাঁ, এটাও সত্য জন্মদিনে আমার পরিচিত, অপরিচিত শূভাকাঙ্খী, ভক্ত দর্শক’সহ আমার চলচ্চিত্র পরিবার’সহ সবার কাছে দোয়া চাই যেন ভালো থাকি, সুস্থ থাকি।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন