বিনোদন

আসন্ন সংসদ নির্বাচনে ঢাকা ১৫ আসনের স্বতন্ত্র প্রার্থী-মুনমুন

অনেকের মতে ‘বিষে ভরা নাগিন’ শাকিব খানের প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র। আর এই ছবির নায়িকা ছিলেন মুনমুন। এক সময় জনপ্রিয় হয়ে উঠা তাদের জুটিতে আরও প্রায় দেড় ডজন ছবি রয়েছে। শাকিব খান এখন ঢালিউডের সবচেয়ে বড় তারকা। অন্যদিকে, তরুণ প্রজন্মের কাছে মুনমুন এক অচেনা নাম। বাংলা চলচ্চিত্রের এক সময়কার বিতর্কিত এই অভিনেত্রী চলচ্চিত্র থেকে অনেক দিন দূরে থাকলেও ফের চলচ্চিত্রে ফিরেছেন তিনি। আর ফিরেই নির্বাচিনে অংশ নিচ্ছেন। শুনে হয়তো অনেকে অবাক হচ্ছেন। হুম ঠিকই পড়েছেন তবে সেটা চলচ্চিত্রে।

সম্প্রতি তার ফেসবুকে একটি নির্বাচনের পোস্টার শেয়ার করেছেন। পোস্টারে দেখা যায়,সাদা লাল রঙ্গের শাড়ি পরা, গায়ে চাদর জড়ানো, চোখে কালো চশমা। নেতাদের মতো আকাশের দিকে চেয়ে সাদা কবুতর উড়াচ্ছেন। এমনি একটি ছবি পোস্টারে দেখা গেছে নায়িকা মুনমুনকে। সেখানে লেখা, ‘আসন্ন সংসদ নির্বাচন ২০১৮ ঢাকা ১৫ আসন থেকে স্বতন্ত্র পদপ্রার্থী মহারানী ভিক্টোরিয়ার পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা।’

মুনমুন বলেন, আরে না, আমি কিসের নির্বাচন করবো? আমি একটি নতুন সিনেমা করছি ‘রাগী’ নামে আগে কিছু কাজ হয়েছিল, মাঝে নানা ঝামেলায় বন্ধ হয়ে যায়। এখন আবার শুরু করতে যাচ্ছি। প্রচারের জন্য এই অভিনব পদ্ধতি।

তিনি বলেন, ‘ছবিতে দেখা যাবে নিজের হাসপাতাল আছে সেখানে গরিব মানুষের চিকিৎসা করাই। আশপাশে আরো বেশ কয়েকটি হাসপাতালে আমি সাহায্য করি। আমার এলাকায় কেউ মাদকের ব্যবসা করতে পারে না। আমি সবার আগে অসামাজিক কাজের বিরুদ্ধে রুখে দাঁড়াই কিন্তু একটা সময় মনে হয়েছে ক্ষমতা না থাকলে অনেক কিছুই করার যায় না। যে কারণে নির্বাচন করি।

ঢালিউড চলচ্চিত্রে সুপারহিট চিত্রনায়িকা মুনমুন। ঢাকাই সিনেমায় আলোড়ন তুলেছিলেন রূপ আর সাহসিকতার গুণে। ১৯৯৫ সালে ‘লম্পট’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় মুনমুনের। ক্যাপ্টেন এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’সিনেমায় প্রথম কাজ করেন তিনি। সিনেমাটি মুক্তি পায় ১৯৯৭ সালে। এরপর ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী ডাকাত’, ‘আজকের সন্ত্রাসী’সহ অসংখ্য সুপারহিট সিনেমায় অভিনয় করেন মুনমুন।বর্তমান সময়ের দেশ সেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমাটির নাম ‘বিষে ভরা নাগীন’। এ পর্যন্ত তার অভিনীত চলচ্চিত্র সংখ্যা ৮৮টি। যার বেশির ভাগই ছিল ব্যবসাসফল।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন