রাজনীতি

উন্নয়নকে বাধাগ্রস্ত করতে কোটা সংস্কারের নামে বিশৃঙ্খলা-আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, রাজনৈতিকভাবে দেউলিয়া হওয়ার পর বিএনপি ও জামায়াতের কুচক্রী মহল দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে কোটা সংস্কারের নামে বিশৃঙ্খলা চালাচ্ছে।

শুক্রবার সকালে আখাউড়া মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধনের পর সাংবাদিকদের তিনি এ কথা বলেন। খবর বাসসের

আইনমন্ত্রী বলেন, কোটা পদ্ধতির সংস্কার করা হবে। কোটা সংস্কার করার একটি পদ্ধতি আছে। সেই পদ্ধতি শেষ করার পরই সংস্কার করা যাবে। তাই তাদের ধৈর্য ধরতে হবে।

তিনি বলেন, এলাকার স্কুল কলেজ, ধমীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রিজসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম অব্যাহত রয়েছে। এই উন্নয়ন কার্যক্রম চলমান থাকবে।

আনিসুল হক আরো বলেন, ‘বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। আমরা চাই দেশের প্রত্যেকটি শিক্ষার্থী মেধাবী হয়ে গড়ে উঠবে।’

মনিয়ন্দ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক শাহজাহান মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন